ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

পালমাসকে হারিয়ে আবারও শীর্ষে রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ২৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:১৫, ২৮ জানুয়ারি ২০২৪
পালমাসকে হারিয়ে আবারও শীর্ষে রিয়াল

ম্যাচের শুরুতে অচেনা এক রিয়ালকে দেখলো দর্শকরা। প্রথমার্ধে নিজেদের হারিয়ে খোঁজা দলটি বিরতির পর পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়ালো শেষ সময়ে। পয়েন্ট খোয়ানোর শঙ্কা দূর করে আদায় করলো তিন পয়েন্ট। লাস পালমাসের বিপক্ষে ম্যাচটি ২-১ গোলে জিতলো কার্লো আনচেলত্তির দল। তাতে উঠে বসলো লিগ টেবিলের শীর্ষে।

শনিবার (২৭ জানুয়ারি) প্রতিপক্ষের মাঠে ম্যাচ শুরুর পাঁচ মিনিটের মাথায় দারুণ সু্যোগ পায় রিয়াল। তবে কাজে লাগাতে পারেননি রদ্রিগো। এরপর বেশ কয়েকটি সুযোগ মিস করে দুই দল। সমানে সমান লড়াই করে যাচ্ছিলো ভিয়ারিয়াল। তাতে প্রথমার্ধে গোলশূন্য শেষ হয় দুই দলের লড়াই।

দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় পালমাস। ম্যাচের অষ্টম মিনিটে ডান দিক দিয়ে শাণানো আক্রমণে এগিয়ে যায় দলটি। ডি-বক্সে ঢুকে ডিফেন্ডার আন্টোনিও রুডিগারের চ্যালেঞ্জ সামলে ছয় গজ বক্সের মুখে পাস দেন সান্দ্রো রামিরেস, আর ডান পায়ের নিখুঁত ছোঁয়ায় গোলটি করেন জাভিয়ের মুনোস।

গোল খেয়ে রিয়াল মরিয়া হয়ে ওঠে সমতায় ফিরতে। একবার বল জালেও পাঠিয়েছিলেন দানি কারভাহাল। তবে লাইন্সম্যান অফসাইডের পতাকা তোলায় সমতায় ফেরা হয়নি রিয়ালের। অবশেষে ৬৫তম মিনিটের মাথায় এগিয়ে যায় মাদ্রিদের দলটি।

মিডফিল্ডার এদুয়ার্দো কামাভিঙ্গার ডি-বক্সে বাড়ানো থ্রু বল বাঁ পায়ে প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে দুরূহ কোণ থেকে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এই ধারা ধরে রেখে ৮৪তম মিনিটে জয়সূচক গোলটি পায় রেয়াল। ক্রুসের কর্নারে হেডে জালে জড়ান চুয়ামেনি।

এই জয়ে ২১ ম্যাচে ১৭ জয় ও তিন ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আসরের চমক জিরোনা। ২১ ম্যাচে ১৩ জয় ও ৫ ড্রয়ে ৪৪ পয়েন্ট নিয়ে তিনে বার্সেলোনা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়