ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

চট্টগ্রামের নিয়ন্ত্রিত বোলিংয়ে সিলেটের মামুলি সংগ্রহ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ২৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৫:১৮, ২৯ জানুয়ারি ২০২৪
চট্টগ্রামের নিয়ন্ত্রিত বোলিংয়ে সিলেটের মামুলি সংগ্রহ

টানা তিন ম্যাচ হেরে খাদের কিনারায় চলে গিয়েছে সিলেট স্ট্রাইকার্স। ঘুরে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে চতুর্থ ম্যাচে আজ মাঠে নেমেছে তারা। তবে টস জিতে ব্যাট করতে নেমে খুব সুবিধা করতে পারেনি। চট্টগ্রামের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে   ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৬ রানের মামুলি পুঁজি পেয়েছে মাশরাফি বিন মর্তুজার দল।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি সিলেটের। ইনিংসের দ্বিতীয় ওভারেই বিলাল খানের বলে মোহাম্মদ মিঠুন বোল্ড হয়ে ফিরে যান। একই ওভারে নাজমুল হোসেন শান্তও লেগ বিফোর হয়ে বিদায় নেন। দ্রুত দুই উইকেট হারিয়ে বিপদে পড়ে সিলেট। সেখান থেকে দলটিকে টেনে তোলেন হ্যারি টেক্টর এবং জাকির হাসান।

টেক্টর ও জাকিরের জুটিতে ঘুরে দাঁড়ায় সিলেট। এই দুজনের জুটি ভাঙেন নিহাদুজ্জামান। নিহাদের বলে নাজিবউল্লাহ জাদরানকে ক্যাচ দেন ২৬ বলে ৩১ রান করা জাকির। তারপর রায়ান বার্লকে সঙ্গে নিয়ে হাল ধরেন টেক্টর। দুজনে মিলে গড়েন ৪০ রানের জুটি। টেক্টরকে (৪৫) ফিরিয়ে এই জুটিও ভাঙেন বিলাল।

শেষদিকে রায়ান বার্লের ২৯ বলে ৩৪ এবং আরিফুল হকের ১২ বলে ১৭ রানের দুটি অপরাজিত ইনিংসে লড়াই করার মতো পুঁজি পায় সিলেট।চট্টগ্রামের হয়ে তিন উইকেট নেন বিলাল, নিহাদুজ্জামান উইকেট পাবন একটি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়