ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

বিপিএলে ফিরছেন মালিক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ৩১ জানুয়ারি ২০২৪   আপডেট: ২০:০৩, ৩১ জানুয়ারি ২০২৪
বিপিএলে ফিরছেন মালিক

৩ ম্যাচ খেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ছেড়েছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। বিরতি দিয়ে তাকে আবার ফেরাচ্ছে ফরচুন বরিশালের টিম ম্যানেজমেন্ট। দল থেকে জানানো হয়েছে আগামী ২ ফেব্রুয়ারি বিপিএলে ফিরবেন মালিক। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বরিশাল আগামী ৩ ফেব্রুয়ারি সিলেট পর্বের শেষ ম্যাচ খেলবে খুলনা টাইগার্সের বিপক্ষে।

বিপিএলের প্রথমদিন থেকেই আলোচনায় ছিলেন মালিক। বরিশালের জার্সিতে মাঠে নামার দিনে মালিক নিজের তৃতীয় বিয়ের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন। এরপর থেকেই গোটা দুনিয়ার নজর কেড়ে নেন তিনি। তবে কিছুদিন যেতেই সেই আলোচনা থেমে যায়। নতুন করে আলোচনা হয় মালিকের সন্দেজনক বোলিং নিয়ে।

গত ২২ জানুয়ারি মিরপুরে খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছিল বরিশাল। সেদিন মালিক বল হাতে মাত্র এক ওভার করে দিয়েছিলেন ১৮ রান। ওই ওভারে একটি-দুটি নয় তিনটি নো বল করেছিলেন তিনি। সেই থেকে তাকে নিয়ে সন্দেহের সূচনা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে বরিশালের পরের ম্যাচে আর মালিককে বোলিংয়ে আনা হয়নি। এরপর দুবাই গিয়ে তিনি বিপিএলে না ফেরায় সন্দেহ মেলেছে ডালপালা।

বরিশাল থেকে প্রথমে জানানো হয়েছিল, মালিককে বিপিএলে আর দেখা যাবে না। তবে তার সন্দেহজনক বোলিং নিয়ে আলোচনা উঠায় প্রতিবাদ জানিয়েছিল বরিশাল। দলটির মালিক মিজানুর রহমান ভিডিও বার্তা বলেছিলেন, ‘গত কয়েক দিন আমরা কথাবার্তা শুনছি শোয়েব মালিককে নিয়ে। আমি ওইটার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। শোয়েব মালিক একজন ভালো খেলোয়াড় এবং সে তার সর্বোচ্চ খেলাটাই আমাদেরকে দিয়েছে। তো এটা নিয়ে আমরা আর আলোচনা না করি।’

সপ্তাহখানেকের ভেতরেই পাল্টে গেল দৃশ্যপট। ২ ফেব্রুয়ারি আবার বাংলাদেশের বিমান ধরবেন পাকিস্তান জাতীয় দলের সাবেক অধিনায়ক।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়