ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

দুই পাকিস্তানির ঝড়ে খুলনার লড়াকু পুঁজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৫:২২, ৩ ফেব্রুয়ারি ২০২৪
দুই পাকিস্তানির ঝড়ে খুলনার লড়াকু পুঁজি

বিপিএলের সিলেট পর্বের শেষ দিনের প্রথম ম্যাচে বরিশালের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে পড়েও বড় সংগ্রহ পেয়েছে খুলনা টাইগার্স। দুই পাকিস্তানি রিক্রুট ফাহিম আশরাফ ও মোহাম্মদ নাওয়াজের ঝড়ো ব্যাটিংয়ে ভর করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৫ রানের লড়াকু পুঁজি দাঁড় করিয়েছে খুলনা।

টস হেরে ব্যাটিংয়ে নেমে বেশ ভালো শুরু করেছিল খুলনা। তবে দলটির অধিনায়ক এনামুল হক বিজয় ১৩ বলে ১২ রান করে আউট হতেই শুরু হয় ব্যাটিং ধ্বস। বিজয়ের আউটের পর রান আউট হয়ে কাটা পড়েন হাবিবুর রহমান সোহান। এরপর একপ্রান্ত আগলে রাখা ইমন আউট ২৪ বলে ৩৩ রানের ইনিংস খেলে।

পরের বলে বিদায় নেন আফিফ হোসেনও। এদিকে মাহমুদুল হাসান জয়কে বেশিক্ষণ টিকতে দেননি তাইজুল ইসলাম। উইকেট থেকে বেরিয়ে খেলতে গিয়ে লাইন মিস করে আউট হন ১৩ রান করা জয়। পরের ওভারে বোলিংয়ে এসে দাসুন শানাকাকে ফেরান তাইজুল। এরপর নাহিদুল ইসলামও বিদায় নিলে ৮৮ রানে ৭ উইকেট হারায় খুলনা।

সেখান থেকেই শুরু হয় ফাহিম-নাওয়াজ ঝড়। মাঠের চারদিকে চার-ছক্কার বন্যা বইয়ে দেন দুই পাকিস্তানি। একশর আগে গুটিয়ে যাওয়ার শঙ্কা দূরে করে ব্যাট হাতে তাণ্ডব চালান এই দুজন। তাতে ২০ ওভারে শেষ খুলনার লক্ষ্যমাত্রা দেড়শ ছাড়িয়ে যায়। নাওয়াজ ২৩ বলে ৪ ছক্কায় খেলেন ৩৮ রানের ইনিংস। ফাহিম ১৩ বলে ৫ চার ও ১ ছক্কায় করেন ৩২ রান।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়