ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

১৩৬ দিন ও ১২ ম্যাচ পর জিতলো মায়ামি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ৪ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৪০, ৪ ফেব্রুয়ারি ২০২৪
১৩৬ দিন ও ১২ ম্যাচ পর জিতলো মায়ামি

ইন্টার মায়ামি তাদের সবশেষ জয়টি পেয়েছিল ২০২৩ সালের ২১ সেপ্টেম্বর। ঘরের মাঠের ওই ম্যাচে তারা টরেন্টো এফসিকে ৪-০ গোলে হারিয়েছিল। এরপর টানা ১২ ম্যাচে জয় বঞ্চিত ছিল তারা। অবশেষে অচলবস্থার অবসান হলো। ১২ ম্যাচ ও ১৩৬ দিন পর জয়ের দেখা পেলো মেসি-সুয়ারেজরা। আজ রোববার (০৪ ফেব্রুয়ারি) বিকেলে তারা হংকং একাদশকে হারিয়েছে ৪-১ গোলের ব্যবধানে। প্রথমার্ধে খেলায় ১-১ গোলে সমতা ছিল।

এদিন ম্যাচের ৪০ মিনিটের সময় রবার্ট টেইলরের গোলে লিড নেয় মায়ামি। তবে তাদের বেশিক্ষণ এগিয়ে থাকতে দেয়নি হংকং একাদশ। ৪৩ মিনিটের মাথায় হেনরি আনিয়েরের গোলে ফেরে সমতা। তাতে ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় উভয় দল।

বিরতির পর অবশ্য খেই হারায় হংকং একাদশ। তাদের ওপর প্রভাব বিস্তার করে খেলে এই অর্ধে তিন-তিনটি গোল আদায় করে নেয় মেজর লিগ সকারের দলটি।

৫০ মিনিটে লওসন কনারি সান্ডারল্যান্ডের গোলে আবার এগিয়ে যায় মায়ামি (২-১)। ৫৬ মিনিটে লিওনার্দো কাম্পানা গোল করে ব্যবধান করে ফেলেন ৩-১। আর শেষ মুহূর্তে (৮৫ মি.) রায়ান সেইলরের গোলে ৪-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে মেসি-সুয়ারেজদের মায়ামি।

এই ম্যাচে অবশ্য খেলেননি মেসি ও সুয়ারেজের কেউ। মৌসুমপূর্ব প্রস্তুতি ম্যাচে বুধবার জাপানের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে খেলবে মায়ামি। এরপর শেষ প্রস্তুতি ম্যাচে ১৬ ফেব্রুয়ারি খেলবে নিউওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে। আর ২২ ফেব্রুয়ারি মেজর লিগ সকারের ম্যাচে রিয়াল সল্ট লেকের মুখোমুখি হবে মেসি-সুয়ারেজরা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়