ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

দ্বিতীয় ম্যাচেই গোল পেলেন সানজিদা, তবুও হারলো ইস্ট বেঙ্গল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ৫ ফেব্রুয়ারি ২০২৪  
দ্বিতীয় ম্যাচেই গোল পেলেন সানজিদা, তবুও হারলো ইস্ট বেঙ্গল

ইস্ট বেঙ্গলের প্রথম বিদেশিনি ফুটবলার হিসেবে আগের ম্যাচে মঙ্গলবার অভিষেক হয়েছিল বাংলাদেশের সানজিদা আক্তারের। স্পোর্টস ওড়িষার বিপক্ষের সেই ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছিল।

আজ সোমবার (০৫ ফেব্রুয়ারি) কিকস্টার্ট এফসির বিপক্ষে নিজের দ্বিতীয় ম্যাচেই গোল পেলেন সানজিদা। কিন্তু তার গোলের পরও ৩-১ ব্যবধানে হেরে গেছে ইস্ট বেঙ্গল। অষ্টম ম্যাচে এটি তাদের ষষ্ঠ হার। মাত্র ৪ পয়েন্ট নিয়ে সাত দলের মধ্যে তারা আছে ষষ্ঠ স্থানে।

এদিন ম্যাচের প্রথম মিনিটেই পিছিয়ে পড়ে ইস্ট বেঙ্গল। এ সময় কিকস্টার্টের অরুণা বাগ গোল করেন। ৩১ মিনিটের মাথায় সোনিয়া মারাকের গোলে ব্যবধান দ্বিগুণ হয়ে যায়। দুই গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় ইস্ট বেঙ্গল।

বিরতি থেকে ফিরেই গোল করেন সানজিদা। এ সময় ডি বক্সের বেশ খানিকটা দূরে ফ্রি কিক পায় ইস্ট বেঙ্গল। সেখান থেকে ফ্রি কিক নিয়ে সরাসরি গোল করেন সানজিদা। তাতে কমে ব্যবধান। তবে ৫৬ মিনিটে কিকস্টার্টের কারিশমা গোল করলে ব্যবধান বেড়ে হয় ৩-১।

এই অর্ধে কিকস্টার্টের বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন আরেক বাংলাদেশি ফুটবলার সাবিনা খাতুন। তিনি অবশ্য গোল পাননি। তবে আগের ম্যাচে ৫-১ ব্যবধানে হার মানা তার দল আজ ৩-১ ব্যবধানের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে।

এই জয়ে ৮ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান নিয়েছে কিকস্টার্ট। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে দ্বিতীয় স্থানে আছে গোকুলাম কেরালা এফসি।

আগামী রোববার (১১ ফেব্রুয়ারি) সেথু এফসি’র বিপক্ষে মাঠে নামবে সানজিদা-তৃষারা

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়