ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

পিছিয়ে পড়েও ফোডেনের হ্যাটট্রিকে জিতলো ম্যানসিটি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ৬ ফেব্রুয়ারি ২০২৪  
পিছিয়ে পড়েও ফোডেনের হ্যাটট্রিকে জিতলো ম্যানসিটি

ব্রেন্টফোর্ডের মাঠে ম্যাচের ২১ মিনিটেই পিছিয়ে পড়ে ম্যানচেস্টার সিটি। কিন্তু ফিল ফোডেন পিছিয়ে থাকতে দেননি দলকে। হ্যাটট্রিক করে দলকে জেতান ৩-১ ব্যবধানে। 

আর এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার দ্বারপ্রান্তে দাঁড়িয়ে গেছে ম্যানসিটি। ২৩ ম্যাচ থেকে ৫১ পয়েন্ট নিয়ে লিভারপুল আছে শীর্ষে। ২২ ম্যাচ থেকে ৪৯ পয়েন্ট নিয়ে ম্যানসিটি আছে দ্বিতীয় স্থানে। আরেক ম্যাচ জিতলেই তারা লিভারপুলকে পেছনে ফেলে শীর্ষস্থান দখলে নিবে।

ঘরের মাঠে ব্রেন্টফোর্ডের নিয়াল মাউপে ২১ মিনিটে গোল করে এগিয়ে নেন দলকে। উল্লাসের উপলক্ষ্য এনে দেন স্বাগতিক দর্শকদের। তারা এগিয়ে থাকে ৪৫ মিনিট পর্যন্ত। কিন্তু যোগ করা সময়ে (৪৫+৩ মি.) ফোডেন গোল করে সমতা ফেরান।

বিরতি থেকে ফিরেই নিজের জোড়া গোল পূর্ণ করেন ইংলিশ মিডফিল্ডার। এ সময় (৫৩ মি.) কেভিন ডি ব্রুইনের ক্রস থেকে হেডে গোল করে দলকে এগিয়ে নেন ফোডেন। আর ৭০ মিনিটে বাম পায়ের জোরালো শটে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন। ওয়ান টু ওয়ানে এই গোলে তাকে সহায়তা করেন আরলিং হালান্ড। এটা ছিল তার ক্যারিয়ারের দ্বিতীয় হ্যাটট্রিক।

এ নিয়ে ম্যানসিটি তাদের সবশেষ তিন অ্যাওয়ে ম্যাচে প্রথমে পিছিয়ে পড়েও জয় তুলে নিলো। তাতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে থাকা দলের সঙ্গে ব্যবধানও কমিয়ে ফেললো।

ঢাকা/আমিনুল


সর্বশেষ

পাঠকপ্রিয়