ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বাবরের শেষ ম্যাচে আগে ব্যাটিংয়ে রংপুর

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২০, ৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:২৩, ৬ ফেব্রুয়ারি ২০২৪
বাবরের শেষ ম্যাচে আগে ব্যাটিংয়ে রংপুর

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) আবার ফিরেছে ঢাকায়। সিলেট পর্ব শেষে আজ মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) থেকে মিরপুর শের-ই-বাংলায় মাঠে গড়াবে বিপিএল দশম আসরের ম্যাচ।

দিনের প্রথম ম্যাচে দুর্দান্ত ঢাকার মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স। দুপুর দেড়টায় দুই দলের ম্যাচ শুরু হবে।

এরই মধ্যে টস সম্পন্ন হয়েছে। দুর্দান্ত ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

বিপিএলে এর আগে ঢাকা পর্বে চারদিনে আট ম্যাচ হয়েছিল। প্রতিটি ম্যাচে যারা টস জিতেছিল তারাই ম্যাচ জিতেছিল। আজ থেকে শুরু হওয়া দ্বিতীয় পর্বে সেই ‘রীতি’ পরিবর্তন হয় কিনা সেটাই দেখার।

এদিকে এই ম্যাচ দিয়ে এবারের বিপিএলে শেষবার মাঠে নামতে যাচ্ছেন পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজম। রংপুর রাইডার্সের হয়ে ছয় ম্যাচ খেলে দেশে ফেরত যেতে হচ্ছে তাকে। পাকিস্তান সুপার লিগ ১৭ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে। এজন্য দ্রুতই ফিরতে হচ্ছে বাবরকে।

দুই দল এ নিয়ে দ্বিতীয়বার লিগে মুখোমুখি হতে যাচ্ছে। সিলেটে প্রথম দেখায় দুর্দান্ত ঢাকা ৭৯ রানে ম্যাচ হেরেছিল। আজ তারা প্রতিশোধ নিতে পারে কিনা সেটাই দেখার।

দুর্দান্ত ঢাকা একাদশ:
মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, আরাফাত সানী, শরিফুল ইসলাম, নাঈম শেখ, ইরফান শুক্কুর, সাব্বির হোসেন, গুলবাদিন নাইব, চতুরঙ্গ ডি সিলভা, অ্যালেজেন্ডার ইয়ান রস ও সিয়াম আইয়ুব। 

রংপুর রাইডার্স একাদশ:
রনি তালুকদার, শেখ মেহেদী, শামীম হোসেন পাটোয়ারী, হাসান মাহমুদ, ফজলে মাহমুদ রাব্বী, বাবর আজম, মোহাম্মদ নবী, আজমতউল্লাহ উমরজাই ও সালমান এরশাদ।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়