ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

নারী ফুটবলে স্পন্সরের অভাব হবে না: ক্রীড়ামন্ত্রী 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৩২, ৬ ফেব্রুয়ারি ২০২৪
নারী ফুটবলে স্পন্সরের অভাব হবে না: ক্রীড়ামন্ত্রী 

নারী ফুটবলে স্পন্সরের অভাব হবে না বলে জানিয়েছেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। একই সাথে পুরুষ ফুটবলকে এগিয়ে নিতে কার্যকর পদক্ষেপ নেওয়া হবে বলেও তিনি উল্লেখ করেন। 

মন্ত্রী মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনের বাসায় সৌজন্য সাক্ষাতকালে এ কথা জানান। এ সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, বাফুফে সভাপতির হৃদযন্ত্রে সার্জারি হয়েছে। এখন তিনি বাসায় বিশ্রামে রয়েছেন। প্রায় মিনিট-বিশেকের বৈঠকে ব্যক্তিগত পর্যায়ের আলোচনার পাশাপাশি ফুটবলের উন্নয়নের বিষয়ে কথাও হয় দুজনের। 

সাক্ষাত শেষে গণমাধ্যমের প্রশ্নের উত্তরে মন্ত্রী জানান, কিছু সমস্যা নিয়ে আলোচনা হয়েছে। উনি সুস্থ হয়ে একেবারে ফিরলে দেখব। এর মধ্যেও বলেছি, কিছু কাগজপত্র পাঠাতে। বিশেষ করে বঙ্গবন্ধু স্টেডিয়ামে যেন আর সময়ক্ষেপণ না হয়। বিকল্প খেলার জায়গা করা যায় কিনা, সেটাও আমার বিবেচনায় রয়েছে। চলতি সপ্তাহেই বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শনে যাব।

তিনি বলেন, আমাদের ক্রীড়া ফেডারেশনের সংখ্যা ৫৫টির মত। ফুটবল সবচেয়ে জনপ্রিয় খেলা। নিঃসন্দেহে এর গুরুত্বও অনেক। আমরা সম্ভাবনাময় খেলাগুলোকে এগিয়ে নিতে অগ্রাধিকার ভিত্তিতে বিভিন্ন কর্মপদ্ধতি নির্ধারণ করতে কাজ শুরু করেছি। ইতোমধ্যে ৯টি ফেডারেশনের সাথে বৈঠক করেছি। আগামী সপ্তাহ থেকে পর্যায়ক্রমে অন্যান্য ফেডারেশনের সাথে বসব। 

আসাদ/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়