ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

৭ বছর আগের মেসিকে ফিরিয়ে আনলেন এনজো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৫:৩৩, ৮ ফেব্রুয়ারি ২০২৪
৭ বছর আগের মেসিকে ফিরিয়ে আনলেন এনজো

চলতি মৌসুমে খুব একটা ছন্দে নেই চেলসি। কিন্তু গত রাতে দারুণ খেলেছে দলটি। ভিলা পার্কে তারা হারিয়ে দিয়েছে অ্যাস্টন ভিলাকে। ম্যাচে আর্জেন্টাইন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ দারুণ ফুটবল উপহার দিয়েছেন। দলের ৩-১ গোলের জয়ে একটি গোলও করেছেন এই তরুণ।  গোল করার মধ্যে দিয়ে এনজো ফিরিয়ে এনেছিলেন মেসির স্মৃতি।

ম্যাচের ৫৪ মিনিটে ফ্রি-কিক পায় চেলসি। ফ্রি-কিক নিতে আসেন এনজো। চমৎকার বাঁকানো শটে অ্যাস্টন ভিলার জাল খুঁজে নেন এই তারকা। গোল করার পরই মেসিকে মনে করিয়ে দেন তিনি। মেসির মতোই জার্সি খুলে উদযাপন করেন বিশ্বকাপে সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জেতা এই খেলোয়াড়।

গোল করে জার্সি খুলে দর্শকের সামনে তুলে ধরেন এনজো। যেটা মেসি করেছিলেন ৭ বছর আগে। ২০১৭ সালে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকোর ম্যাচে শেষ সময়ে গোল করে দলকে জিতিয়ে জার্সি খুলে উদযাপন করেছিলেন মেসি। সেই স্মৃতি আবার মনে করিয়ে দিলেন তারই সতীর্থ।

ম্যাচে এনজো ছাড়াও চেলসির হয়ে বাকি দুটি গোল করেন কনর গ্যালাঘার ও নিকোলাস জ্যাকসন। ম্যাচের ১১ মিনিটেই গ্যালাঘারের গোলে এগিয়ে যায় চেলসি। ১০ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন জ্যাকসন। ম্যাচের যোগ করা সময়ে সান্ত্বনার একটি গোল শোধ করেন মৌসা দিয়াবি।

এই জয়ে প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকায় ২৩ ম্যাচে খেলে ৩১ পয়েন্ট নিয়ে তালিকার ১১ নম্বরে অবস্থান করেছেন চেলসি। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ভিলা। আর ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৪৯ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে ম্যানচেস্টার সিটি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়