ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

মেসি না খেলায় টিকিটের মূল্য ফেরত পাচ্ছেন দর্শকরা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ৯ ফেব্রুয়ারি ২০২৪  
মেসি না খেলায় টিকিটের মূল্য ফেরত পাচ্ছেন দর্শকরা

চোটের কারণে হংকং একাদশের বিপক্ষে ইন্টার মায়ামির হয়ে খেলতে পারেননি লিওনেল মেসি। আর্জেন্টাইন তারকা না খেলায় বেশ ক্ষুব্ধ হয়ে ম্যাচের আয়োজকের কাছে টিকিটের অর্থ ক্ষতিপূরণ দাবি করে দর্শকরা। তাদের দাবি মেনে নিয়ে টিকিটের ৫০ শতাংশ অর্থ ফেরত দেওয়ার কথা জানিয়েছে ম্যাচের আয়োজকরা।  

হংকংয়ে ম্যাচের আয়োজক ছিল ট্যাটলার এশিয়া। টিকিটের মুল্য ফেরত দেওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়েছে তারা। সেখানেই ৫০ ভাগ অর্থ ফেরত দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছে। একই সঙ্গে মেসি না খেলায় দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করেছে তারা। 

হংকংয়ে সেদিন ৪০ হাজার দর্শক উপস্থিত ছিলেন। দর্শকের চাপ এতোই ছিল যে অনেকে ৫ হাজার হংকং ডলারেও (৬৪০ মার্কিন ডলার) টিকেট কেটে খেলা দেখেন। কিন্তু মেসিকে মাঠে না নামানোয় খেলা চলাকালীন সময়ই স্লোগান দিতে থাকেন দর্শকরা। ম্যাচের শেষ দিকে বেশ ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় অনেককে। টিকেটের অর্থ ফেরত চেয়ে অনেকে বলতে থাকেন, ‘রিফান্ড…রিফান্ড।’ 

সেই ম্যাচে হ্যামস্টিং চোটের জন্য মেসিকে মাঠে নামাননি মায়ামি কোচ। আয়োজক ট্যাটলার এশিয়ার সঙ্গে চুক্তিও ছিল তেমন। মায়ামির সঙ্গে তাদের চুক্তি হয়েছিল, চোট না থাকলে মেসি ও সুয়ারেজসহ দলের শীর্ষ খেলোয়াড়রা ৪৫ মিনিট খেলবেন।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়