ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নিশাম, হেনড্রিকস, ইমরান তাহিরকে নিয়ে ব্যাটিংয়ে রংপুর

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ১০ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:৩৩, ১০ ফেব্রুয়ারি ২০২৪
নিশাম, হেনড্রিকস, ইমরান তাহিরকে নিয়ে ব্যাটিংয়ে রংপুর

ছন্দ ও জয়ের ধারাবাহিকতা ধরে রাখার লড়াইয়ে মিরপুর শের-ই-বাংলায় মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দুপুর দেড়টায় দুই দলের ম্যাচটি শুরু হবে। এরই মধ্যে টস সম্পন্ন হয়েছে। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুর রাইডার্স।

আসরে ৭ ম্যাচে ৫ জয় নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে রংপুর। সমান ম্যাচে সমান জয় চট্টগ্রামেরও। রান রেটে কেবল পিছিয়ে থাকায় তাদের অবস্থান তিনে। আজ যে জিতবে সেই এগিয়ে যাবে পয়েন্ট টেবিলে। প্রসঙ্গত, দুই দল এবারই প্রথম এবারের লিগে মুখোমুখি হচ্ছে।

এই ম্যাচে একঝাঁক তারকা ক্রিকেটার নিয়ে মাঠে নামছে রংপুর। বাবর আজম, আজমত উল্লাহ চলে যাওয়ার পর রংপুর উড়িয়ে এনেছে জিমি নিশাম, রেজা হেনড্রিকস, ইমরান তাহিরকে। তাদের সঙ্গে যোগ দিয়েছেন টম মুরস।

বিপিএলে প্রথমবার অংশগ্রহণ করতে যাচ্ছেন নিউ জিল্যান্ডের নিশাম ও দক্ষিণ আফ্রিকার হেনড্রিকস। এর আগে সিলেট সিক্সার্সের হয়ে বিপিএল খেলেছেন ইমরান তাহির। চট্টগ্রাম অবশ্য নিজেদের আগের দল নিয়েই মাঠে নামছে।

রংপুর রাইডার্স একাদশ: কাজী নুরুল হাসান সোহান, সাকিব  আল হাসান, রনি তালুকদার, টম মুরস, শেখ মেহেদী, জিমি নিশাম, শামীম হোসেন পাটোয়ারী, রেজা হেনড্রিকস, ইমরান তাহির, হাসান মাহমুদ ও আশিকুর জামান।  

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: শুভাগত হোম, জস ব্রাউন, শাহাদাত হোসেন দিপু, সৈকত আলী, থমাস চার্লস ব্রুছ, নিহাদুজ্জামান, শহীদুল ইসলাম, আল-আমিন হোসেন, সালাউদ্দিন শাকিল, কুর্টিস ক্যাম্পার ও বিলাল খান।

ঢাকা/ইয়াসিন/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়