ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

মায়ের অসুস্থতা, রাজকোট টেস্ট থেকে আশ্বিনের বিরতি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৯, ১৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ০৯:৪০, ১৭ ফেব্রুয়ারি ২০২৪
মায়ের অসুস্থতা, রাজকোট টেস্ট থেকে আশ্বিনের বিরতি

গতকাল হঠাৎ খবর আসে, পারিবারিক কারণে রাজকোট টেস্টের বাকি সময়ে রবিচন্দ্রন আশ্বিনকে পাচ্ছে না ভারত। ঠিক কি কারণে টেস্টের বাকি সময়ে আশ্বিন খেলবেন না, এ বিষয়ে তখন কিছু জানা যায়নি। পরে বিষয়টি খোলাসা করেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সহ-সভাপতি রাজীব শুক্লা। তিনি জানিয়েছেন, মায়ের অসুস্থতার কারণেই চলে গেছেন আশ্বিন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে এ নিয়ে এক বিবৃতি দিয়েছে বিসিসিআই। সেখানে বিসিসিআইয়ের সচিব জয় শাহ বিবৃতিতে বলেছেন, ‘পরিবারের কারও গুরুতর অসুস্থতার কারণে রবিচন্দ্রন আশ্বিন টেস্ট স্কোয়াড থেকে সরে দাঁড়িয়েছেন।’

জয় শাহ আরও বলেন, ‘তার এই চ্যালেঞ্জিং পরিস্থিতিতে বিসিসিআই পূর্ণ সমর্থন জানাচ্ছে। আমাদের কাছে একজন খেলোয়াড় ও তার প্রিয়জনের স্বাস্থ্য এবং মঙ্গল কামনা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা আশ্বিন ও তার পরিবারের গোপনীয়তাকে সম্মান জানানোর অনুরোধ করছি।’

তবে ব্যাপারটা গোপন থাকেনি।  রাজিব শুক্লা এক্স-এ (সাবেক টুইটার) জানিয়েছেন, অশ্বিনের মা গুরুতর অসুস্থ। দ্রুত তার আরোগ্য কামনা করছি। মায়ের পাশে থাকতে চেন্নাই চলে যাচ্ছেন আশ্বিন।

রাজকোট টেস্টের দ্বিতীয় দিনে দারুণ এক কীর্তি গড়েছেন আশ্বিন। জ্যাক ক্রলিকে ফিরিয়ে ৫০০তম টেস্ট উইকেটের মালিক হয়েছিলেন এই স্পিনার। দিনের শেষে ৫০০তম টেস্ট উইকেট উৎসর্গ করেছিলেন বাবাকে। এমন দিনেই শুনলেন মায়ের অসুস্থতার খবর।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়