ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

টিম বাসে মদ্যপান, বরখাস্ত মহিলা দলের কোচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ১৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৫:০২, ১৭ ফেব্রুয়ারি ২০২৪
টিম বাসে মদ্যপান, বরখাস্ত মহিলা দলের কোচ

টিম বাসে মদ্যপান, এমন ঘটনা ক্রিকেট বিশ্বেই বিরল। এবার প্রকাশ্যই এমন ঘটনা ঘটালেন হায়দরাবাদ মহিলা ক্রিকেট দলের কোচ বিদ্যুৎ জয়সিমহা। টিম বাসের মধ্যেই ক্রিকেটারদের উপস্থিতিতে এমন বিস্ময়কর কাজ করেন তিনি। ঘটনা জানার সঙ্গে সঙ্গেই তাকে বরখাস্ত করেছে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন।

জানা গেছে, এই ঘটনা অবশ্য নতুন নয়। এর আগে বিদ্যুতের বিরুদ্ধে এরকম অভিযোগ এসেছে। এমনটাই জানিয়েছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্তা ভানকা প্রতাপ। সেই সময়ে সতর্কও করা হয়েছিল তাকে। তবে এবার ঘটনা চরম পর্যায়ে চলে গিয়েছে। ফলে হস্তক্ষেপ করতে বাধ্য হয় ক্রিকেট অ্যাসোসিয়েশন।

বিদ্যুৎ জয়সিমহার টিম বাসে মদ্যপানের একটি ভিডিও বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে ছড়িয়ে পড়ে। সেখান থেকে ভারতের বিভিন্ন টিভি চ্যানেলেও দেখানো হয়। এ নিয়ে খবর প্রকাশ করে মূল ধারার গণমাধ্যমগুলো।

এ প্রসঙ্গে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট জগন মোহন রাও বলেন, ‘অত্যন্ত গুরুতর এই ঘটনা। আমি পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছি। এই বিষয়ে কাউকে রেহাই দেওয়া হবে না। তদন্ত শেষ হয়ে যাওয়ার পর সেই রিপোর্ট দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। আপাতত বিদ্যুৎ জযসিমহা হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের কোনো কাজকর্মের সঙ্গে যুক্ত থাকতে পারবেন না।’

এই ঘটনা হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন পর্যন্তই গড়িয়েছে। এখনো ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বোর্ড অব কন্ট্রোল ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) পর্যন্ত যায়নি। এখন বিসিসিআই তাদের কোড অফ কন্ডাক্ট আরও কড়া করে কিনা, সেটাই দেখার।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়