ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ওয়ালটন ১২তম জাতীয় সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতার ওজন গ্রহণ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫০, ১৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২২:৫১, ১৭ ফেব্রুয়ারি ২০২৪
ওয়ালটন ১২তম জাতীয় সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতার ওজন গ্রহণ

আগামীকাল রোববার (১৮ ফেব্রুয়ারি) থেকে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হচ্ছে ‘ওয়ালটন উন্মুক্ত ১২তম জাতীয় সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০২৪।’ তার আগে আজ শনিবার ফেডারেশনের কার্যালয়ে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া কুস্তিগীরদের ওজন গ্রহণ।

আজ বিকেল থেকে রাত পর্যন্ত বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও তিতাসের হয়ে প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া শতাধিক খেলোয়াড়দের ওজন গ্রহণ ও ফিক্সচার নির্ধারণ করা হয়। আগামীকাল সকাল থেকে শুরু হবে মূল প্রতিযোগিতা।

পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন। এ সময় ওয়ালটনের জ্যেষ্ঠ উপ-নির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম মিল্টন, বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সহ-সভাপতি এমএ কুদ্দুস খান, সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম-সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।

পুরুষ ও মহিলা উভয় বিভাগে ১০টি করে মোট ২০টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ (পুরুষ ও মহিলা উভয়) দল ট্রফি পাবে। এ ছাড়া প্রতিযোগিতার সেরা খেলোয়াড়কে (মহিলা ও পুরুষ) ক্রেস্ট ও প্রাইজমানি দেওয়া হবে।

পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো হলো- ৫৭ কেজি, ৬১ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৪ কেজি, ৭৯ কেজি, ৮৬ কেজি, ৯২ কেজি, ৯৭ কেজি ও ১২৫ কেজি।

মহিলাদের ওজন শ্রেণিগুলো হলো- ৫০ কেজি, ৫৩ কেজি, ৫৫ কেজি, ৫৭ কেজি, ৫৯ কেজি, ৬২ কেজি, ৬৫ কেজি, ৬৮ কেজি, ৭২ কেজি ও ৭৬ কেজি।

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে রাইজিংবিডি.কম।

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়