ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

সেঞ্চুরি হাঁকিয়ে বাবর পেলেন গাড়ি, দিলেন মাকে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৩৭, ২৭ ফেব্রুয়ারি ২০২৪
সেঞ্চুরি হাঁকিয়ে বাবর পেলেন গাড়ি, দিলেন মাকে

সোমবার রাতে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) হাসে বাবর আজমের ব্যাট। ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ৫৯ বলে ১২টি চার ও ২ ছক্কায় করেন সেঞ্চুরি। শেষ পর্যন্ত ৬৩ বলে ১৪টি চার ও ২ ছক্কায় অপরাজিত থাকেন ১১ রানে। তাতে পেশাওয়ার জালমি ৫ উইকেট হারিয়ে ২০১ রানের বড় সংগ্রহ পায়। জবাব দিতে নেমে কলিন মানরো (৭১) ও আজম খানের (৭৫) ব্যাটে ভর করে ৯ উইকেটে ১৯৩ রানের বেশি করতে পারেনি ইসলামাবাদ।

ম্যাচসেরা হন সেঞ্চুরিয়ান বাবর। কেবল ম্যাচসেরার পুরস্কারই পাননি তিনি। সেঞ্চুরি হাঁকানোয় পেশাওয়ার জালমির মালিক জাবেদ আফ্রিদিও পুরস্কৃত করেছেন বাবরকে। সেটা যেনতেন পুরস্কার নয়। নিজ দেশ পাকিস্তানে তৈরি ‘এমজি’ ব্র্যান্ডের গাড়ী উপহার দেন। যেটা পাকিস্তানিদের মধ্যে বাবর আজমই প্রথম চালাবেন। অর্থাৎ বাবরের আগে এই গাড়ী কেউ পায়নি এখনও। এমনকি কিনতেও পারেনি।

বাবর অবশ্য পুরস্কার পাওয়া এই বিশেষ গাড়ীকে তার মাকে দিয়েছেন। গাড়ীটির বাজার মূল্য পাকিস্তানি মুদ্রায় ৮১ লাখ রূপি। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩২ লাখ।

এই ম্যাচে করা সেঞ্চুরিটি ছিল বাবরের টি-টোয়েন্টি ক্যারিয়ারের ১১তম। তার সামনে আছেন কেবল ক্রিস গেইল। যিনি টি-টোয়েন্টিকে রেকর্ড ২২টি সেঞ্চুরি হাঁকিয়েছেন।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়