ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলের শেষ ষোলোর লাইন-আপ চূড়ান্ত

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ৬ মার্চ ২০২৪  
কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলের শেষ ষোলোর লাইন-আপ চূড়ান্ত

‘কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল-২০২৪’ বুধবার দ্বিতীয় দিনের খেলায় জয় পেয়েছে বৈশাখী টেলিভিশন, ৭১ টেলিভিশন, এখন টেলিভিশন, ঢাকা ট্রিবিউন, দ্য বিজনেস স্ট্যান্ডার্ড, ডেইলি স্টার, এটিএন নিউজ ও দৈনিক সমকাল। এতে চূড়ান্ত হয়েছে টুর্নামেন্টের শেষ ষোলোর লাইন-আপও।

বিগত বছরগুলোর ন্যায় এবারও স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় ‘কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল’ আয়োজিত হচ্ছে। যেখানে ৩২টি দল অংশগ্রহণ করছে। বাংলাশে ফুটবল  ফেডারেশন (বাফুফে) ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে বুধবার আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জাতীয় ফুটবল দলের সাবেক ফরোয়ার্ড মোহাম্মদ হাসান, সাবেক উইঙ্গার আব্দুল গাফ্ফার, সাবেক ডিফেন্ডার ও জাতীয় দলের সাবেক কোচ আবু ইউসুফ এবং বিআইডব্লিউটিএ-এর যুগ্ম সচিব মনোয়ার উজ জামান।

এ সময়ে উপস্থিত ছিলেন বিএসজেএর সভাপতি এটিএম সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, টুর্নামেন্ট কমিটির আহবায়ক রায়হান আল মুঘনি ও টুর্নামেন্টের প্রধান সমন্বয়কারী আরিফুর রহমান বাবু।

এদিন বৈশাখী টেলিভিশন ৫-০ গোলে জয় পেয়েছে বাংলা ভিশনের বিপক্ষে। বৈশাখী টেলিভিশনের হয়ে ৩ গোল করে ম্যাচসেরা নির্বাচিত হন আলমগীর হোসেন। ২ গোল করেছেন অধিনায়ক মশিউর রহমান পার্থ।

৭১ টেলিভিশন ২-১ গোলে হারিয়েছে জাগো নিউজ২৪.কমকে। হাবিবুর রহমান ও কামরুজ্জামান ১টি করে গোল করেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন হাবিবুর রহমান। এখন টেলিভিশন ৩-০ গোলে হারিয়েছে আজকের পত্রিকাকে। মুজাহিদ শুভ ২ গোল করে ম্যাচসেরা নির্বাচিত হন। ১টি গোল করেন প্রধাংশু বর্মন। 

ঢাকা ট্রিবিউন ১-০ গোলে জয় পায় এটিএন নিউজের বিপক্ষে। বিজয়ী দলের অধিনায়ক ফজলে রাব্বি মুন একমাত্র গোলটি করে ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন। দ্য বিজনেস স্ট্যান্ডার্ড হারিয়েছে দৈনিক কালেরকণ্ঠকে। হাসান জামিনুল রহমানের একমাত্র গোলে জয় পায় দ্য বিজনেস স্ট্যান্ডার্ড।

ডেইলি স্টার ৩-১ গোলে হারিয়েছে চ্যানেল২৪-কে। মাজহার উদ্দিন ২ গোল করে ম্যাচসেরা নির্বাচিত হন। অপর গোলটি করেন নাবিদ ইয়াসিন। এটিএন নিউজ ৩-০ গোলে হারিয়েছে ডেইলি সানকে। সাইফুল জুয়েল ২টি ও মেজবাহউদ্দিন ১ গোল করেন। ম্যাচসেরা হন সাইফুল জুয়েল।

রাইজিংবিডিকে ৩-০ গোলে হারিয়েছে দৈনিক সমকাল। বোরহান আজাদ ২ গোল করে ম্যান অব দ্য ম্যাচ হন। অপর গোলটি করেন বুলবুল ফাহিম।

ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়