ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

ঢাকা মেয়র কাপ

ফুটবল ফাইনালে ৯ ও ২৪ এবং ক্রিকেটে ১২ ও ১৬ নম্বর ওয়ার্ড

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ৭ মার্চ ২০২৪  
ফুটবল ফাইনালে ৯ ও ২৪ এবং ক্রিকেটে ১২ ও ১৬ নম্বর ওয়ার্ড

ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর ফুটবলের ফাইনালে উঠেছে ৯ নং ও ২৪ নং ওয়ার্ড। আর ক্রিকেটের ফাইনালে উঠেছে ১২ নং ও ১৬ নং ওয়ার্ড।

বুধবার (৬ মার্চ) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ৪ নং ও ৯ নং ওয়ার্ড এবং ২৪ নং ওয়ার্ড ও ৭৩ নং ওয়ার্ডের মধ্যকার ফুটবলের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় যথাক্রমে ৯ নং ওয়ার্ড ও ২৪ নং ওয়ার্ড জয় লাভ করে। উভয় দলই প্রতিপক্ষকে ২-০ গোলে হারায়।

এদিকে, একই দিন ক্রিকেটের সেমিফাইনালে বুয়েট কেন্দ্রীয় মাঠে ২ নং ও ১৬ নং ওয়ার্ড এবং গোলাপবাগ মাঠে ১২ নং ও ৬৬ নং ওয়ার্ডের মধ্যকার ক্রিকেটের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় যথাক্রমে ১৬ নং ওয়ার্ড ৭ রানে এবং ১২ নং ওয়ার্ড ৫ উইকেটে বিজয় লাভ করে।

এ ছাড়াও, গত মঙ্গলবার (৫ মার্চ) শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে ৩৮ নং ও ৭২ নং ওয়ার্ডের মধ্যকার ব্যাডমিন্টনের ফাইনাল অনুষ্ঠিত হয়। ফাইনালে ৭২ নম্বর ওয়ার্ড ২-১ সেটে ৩৮ নম্বর ওয়ার্ডকে পরাজিত করে। ব্যাডমিন্টনের ফাইনাল খেলায় করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত ছিলেন।

শুক্রবার (৮ মার্চ) সকাল ১০টায় গোলাপবাগ মাঠে ১২ নং ও ১৬ নং ওয়ার্ডের মধ্যে ক্রিকেটের ফাইনাল খেলা এবং বিকাল ৫টায় কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ৯ নং ও ২৪ নং ওয়ার্ডের মধ্যে ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনালের পরই সমাপনী অনুষ্ঠান হবে।  

সমাপনী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সভাপতিত্ব করবেন। 

ঢাকা/হাসান/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়