ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট

সেমিফাইনালে চ্যানেল আই, গ্রিন টিভি ও দীপ্ত টিভি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৭, ৮ মার্চ ২০২৪   আপডেট: ২২:৩১, ৮ মার্চ ২০২৪
সেমিফাইনালে চ্যানেল আই, গ্রিন টিভি ও দীপ্ত টিভি

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশনের অব বাংলাদেশের (ইমা) ব্যবস্থাপনায় মোহাম্মদপুরের উদয়াচল পার্কে চলছে ‘ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪।’

ইতোমধ্যে প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালের খেলা শেষ হয়েছে। সেমিফাইনাল নিশ্চিত করেছে গ্রিন টিভি, চ্যানেল আই ও দীপ্ত টিভি।

আজ শুক্রবার (০৮ মার্চ) কোয়ার্টার ফাইনাল ম্যাচে বিজয় টিভির বিপক্ষে গ্রিন টিভি আগে ব্যাট করে ১০ ওভারে ২ উইকেটে ১৩৮ রান করে। জবাবে সবকটি উইকেট হারিয়ে ১৩৪ রানে থামে বিজয় টিভি। মাত্র ৪ রানের জয়ে সেমিফাইনাল নিশ্চিত হয় গ্রিন টিভির। ম্যাচসেরা হন গ্রিন টিভির সারোয়ার।

চ্যানেল২৪ এর বিপক্ষে আরেক কোয়ার্টার ফাইনালে জয় পায় দীপ্ত টিভি। তারা আগে ব্যাট করে ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। জবাব দিতে নেমে ৮.৩ ওভারে ১০৮ রানে অলআউট হয় চ্যানেল২৪। ৬০ রানের বড় জয়ে শেষ চারে নাম লেখায় দীপ্ত টিভি।

এদিকে যমুনা টিভির বিপক্ষে বড় জয়ে সেমিফাইনালে ওঠে চ্যানেল আই। তারা আগে ব্যাট করে ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯০ রান করে। জবাবে ৪ উইকেট হারিয়ে ১০৯ রানের বেশি করতে পারেনি যমুনা টিভি। ৮১ রানের বিশাল জয়ে সেমিতে পা রাখে চ্যানেল আই। ম্যাচসেরা হয় তাদের রাহুল।

এবারের ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে দেশের ২৪টি বেসরকারি টেলিভিশনের কর্মীরা অংশগ্রহণ করেছেন। ২৪টি দলকে মোট ৮টি গ্রুপে ভাগ করে গ্রুপপর্বের খেলা অনুষ্ঠিত হয়।

দলগুলোর মধ্যে ছিল:
‘এ’ গ্রুপে- একাত্তর টিভি, নাগরিক টিভি ও নিউজ২৪। 
‘বি’ গ্রুপে- গান বাংলা টিভি, নেক্সাস টিভি ও আনন্দ টিভি।
‘সি’ গ্রুপে- ইন্ডিপেন্ডেন্ট টিভি, দুরন্ত টিভি ও বিজয় টিভি।
‘ডি’ গ্রুপে- ডিবিসি নিউজ, চ্যানেল২৪ ও সময় টিভি।
‘ই’ গ্রুপে- যমুনা টিভি, এটিএন বাংলা ও মোহনা টিভি।
‘এফ’ গ্রুপে- বাংলা টিভি, চ্যানেল আই ও চ্যানেল নাইন।
‘জি’ গ্রুপে- গ্রিন টিভি, একুশে টেলিভিশন ও এসএ টিভি।
‘এইচ’ গ্রুপে- গ্লোবাল টিভি, বাংলাভিশন ও দীপ্ত টিভি। 

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়