ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

পাকিস্তানের ক্রিকেটারদের জন্য স্থায়ী ‘নিরাপত্তা কর্মকর্তা’ নিয়োগ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ৮ মার্চ ২০২৪   আপডেট: ২৩:১৪, ৮ মার্চ ২০২৪
পাকিস্তানের ক্রিকেটারদের জন্য স্থায়ী ‘নিরাপত্তা কর্মকর্তা’ নিয়োগ

পাঞ্জাবের সাবেক মুখ্যমন্ত্রী মোহসীন নাকভি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান হয়ে আমূল পরিবর্তন আনতে শুরু করেছেন বোর্ডে। ইতোমধ্যে পাঞ্জাব থেকে কয়েকজন কর্মকর্তাকে উড়িয়ে এনেছেন তিনি এবং তাদের বিভিন্ন দায়িত্ব দিয়েছেন।

তার মধ্যে পুলিশ সার্ভিসের কর্মকর্তা ইরতেজা কমাইলকে স্থায়ীভাবে পিসিবি’র প্রধান নিরাপত্তা কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছেন। যিনি পাকিস্তান দলের সঙ্গে বিদেশেও যেতে পারবেন এবং পাকিস্তানের ক্রিকেটারদের নিরাপত্তা নিশ্চিত করবেন।

এছাড়া আরও বেশ কিছু পরিবর্তন আসতে যাচ্ছে। তার মধ্যে পাকিস্তান সুপার লিগের প্রধান হিসেবে নিয়োগ পেতে যাচ্ছেন সালমান নাসের। ধারনা করা হচ্ছিল এই পদে পাকিস্তান অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিসের কর্মকর্তা লে. (অবঃ) শাহিল আশরাফকে নিয়োগ দেওয়া হবে। কিন্তু পাঞ্জাব সরকার তাকে এখনই ছাড়ছে না। তিনি আসলে হয়তো বোর্ডের সিওও পদে নিয়োগ দেওয়া হতে পারে।

আরো পড়ুন:

এমন আমূল পরিবর্তনে পিসিবি’র কর্মকর্তা তাদের ভবিষ্যত নিয়ে শঙ্কার মধ্যে আছেন। গুঞ্জন রয়েছে প্রায় ১০০ জন কর্মকর্তাদের তালিকা প্রস্তুত করা হয়েছে। যাদেরকে পিএসএল’র ফাইনালের পর ছাটাই করে বাড়িতে ফেরত পাঠানো হবে।

তবে পিসিবি চেয়ারম্যানের ঘনিষ্ট একজন জানিয়েছেন, সংখ্যাটা এতো বেশি নয়। আর সবাইকে নয়— যারা কাজ করে না, যাদের কাজ সন্তোষজনক নয়, কেবল তাদেরই ছাটাই করা হবে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়