ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টনের দ্বিতীয় রাউন্ডে উঠলো যারা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ৯ মার্চ ২০২৪  
ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টনের দ্বিতীয় রাউন্ডে উঠলো যারা

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও কুইন অব হার্টসের আয়োজনে চলছে ‘ওয়ালটন অষ্টম মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২৪।’ 

শনিবার (০৯ মার্চ) পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোরে জিমনেসিয়ামে প্রতিযোগিতার মিশ্র দ্বৈত ও নারী এককের প্রথম রাউন্ডের খেলা শেষ হয়েছে।

মিশ্র দ্বৈতের ‘এ’ গ্রুপ থেকে নিউজ২৪ এর সাব্বির-শর্না জুটি গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ও চ্যানেল২৪ এর কচি ও সূচনা জুটি রানার্স-আপ হয়ে দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়। ‘বি’ গ্রুপ থেকে চ্যানেল২৪ এর তাসফিক-তানিয়া জুটি চ্যাম্পিয়ন ও আমাদের সময়ের টিটু-জেরিন জুটি রানার্স-আপ হয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠে।

এদিকে নারীদের এককের ‘এ’ গ্রুপ থেকে নিউজ২৪ এর শর্না চ্যাম্পিয়ন হয়ে ও চ্যানেল২৪ এর সূচনা রানার্স-আপ হয়ে দ্বিতীয় রাউন্ডে যায়। ‘বি’ গ্রুপ থেকে ভয়েজ অব এশিয়ার মাকসুদা চ্যাম্পিয়ন হয়ে ও নিউজ২৪ এর পিংকি রানার্স-আপ হয়ে দ্বিতীয় রাউন্ডে নাম লেখায়।

‘সি’ গ্রুপ থেকে চ্যানেল২৪ এর তানিয়া চ্যাম্পিয়ন ও আমাদের সময়ের জেরিন রানার্স-আপ হয়ে পরের রাউন্ডে যায়। ‘ডি’ গ্রুপ থেকে নিউজ২৪ এর ফাহমিদা চ্যাম্পিয়ন ও চ্যানেল-আই এর হিমু রানার্স-আপ হয়ে দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়।

এদিকে পুরুষ এককে জয় পেয়েছেন আমাদের সময়ের প্রিন্স রাসেল। তিনি হারিয়েছেন সমকালের জালালকে।

আগামীকাল থেকে প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে।

এবারের এই প্রতিযোগিতা পুরুষ একক, পুরুষ দ্বৈত, নারী একক, নারী দ্বৈত ও মিশ্র দ্বৈত ছাড়াও স্পেশাল দুটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হচ্ছে। যেখানে অভিনেতা ও অভিনেত্রীরা অংশ নেবেন পুরুষ একক ও নারী এককে। সর্বমোট সাতটি ক্যাটাগরিতে ৩০টি মিডিয়া হাউজের দুই শতাধিক মিডিয়াকর্মী অংশ নিয়েছেন এবারের এই আয়োজনে।

প্রতিযোগিতার প্রাইজমানি থাকছে ১ লাখ টাকা। সর্বমোট ২০ জনকে এই টাকা প্রাইজমানি হিসেবে দেওয়া হবে। তার মধ্যে প্রতিটি ক্যাটাগরির চ্যাম্পিয়নরা পাবেন ৮ হাজার টাকা করে, সঙ্গে পাবেন ওয়ালটনের প্রেসার কুকার। আর রানার্স-আপরা পাবেন ৪ হাজার টাকা করে, সঙ্গে ওয়ালটনের রুটি মেকার।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়