ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পিসিবির লোভনীয় প্রস্তাবকে ওয়াটসনের ‘না’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ১৬ মার্চ ২০২৪  
পিসিবির লোভনীয় প্রস্তাবকে ওয়াটসনের ‘না’

পাকিস্তান জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব পাচ্ছেন শেন ওয়াটসন, এমন গুঞ্জন বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিলো। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) উদ্দেশ্য সফল হলো না। লোভনীয় প্রস্তাবের পরও পিসিবিকে না করে দিয়েছেন ওয়াটসন। এমনটাই জানিয়েছে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, ওয়াটসন ব্যাপারটা নিয়ে শুরুতে আগ্রহী হলেও পরে বেঁকে বসেছেন। মূলত পাকিস্তান ক্রিকেটের সংস্কৃতিই তার রাজি না হওয়ার কারণ। আপাতত নিজের বর্তমান কোচিং ক্যারিয়ার এবং ধারাভাষ্য নিয়েই ব্যস্ত থাকতে চান। আইপিএলে তিনি ধারাভাষ্যকার হিসেবে চুক্তিবদ্ধ।

এদিকে ১৮ এপ্রিল থেকে নিউ জিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। এই সিরিজে কোচ ছাড়াই নামতে হচ্ছে পাকিস্তানকে। এছাড়া মে মাসে ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের সিরিজও খেলবে তারা। এরপর ১ জুন থেকে শুরু হবে টি–টোয়েন্টি বিশ্বকাপ। এর মধ্যে পিসিবি কোচ পায় কিনা সেটাই দেখার।

এর আগে এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছিল, ওয়াটসনকে ২০ লাখ মার্কিন ডলারের (বাংলাদেশী টাকায় ২২ কোটি) অফার করেছে পিসিবি। এদিকে পিসিবির একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, অস্ট্রেলিয়ান সাবেক খেলোয়াড়ই ২০ লাখ মার্কিন ডলার দাবি করেছিলেন।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়