ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বন্ধুকে বিপদে রেখে সটকে পড়েছেন নেইমার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ২২ মার্চ ২০২৪   আপডেট: ২১:১০, ২২ মার্চ ২০২৪
বন্ধুকে বিপদে রেখে সটকে পড়েছেন নেইমার

ধর্ষণ কাণ্ডে জামিন পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেজ। এখন তার প্রয়োজন পর্যাপ্ত অর্থ। আর এই অর্থের যোগান দেওয়া তার পক্ষে বেশ কঠিন। এমন সময়েই বন্ধুকে বিপদে রেখে সটকে পড়ছেন সাহায্যের আশ্বাস দেওয়া আরেক তারকা ফুটবলার নেইমার জুনিয়র ও তার পরিবার। বিষয়টি নেইমারের বাবা নিজেই জানিয়েছেন।

বুধবার বার্সেলোনার আদালত থেকে জামিন পেয়েছেন আলভেজ। তবে খুব সহজ শর্তে ছাড় পাননি এই তারকা। তাকে দুটু শর্ত দিয়েছিল স্পেনের আদালত। যার মধ্যে প্রথমটি হলো, মুচলেকা হিসেবে ১০ লাখ ইউরো (প্রায় ১২ কোটি টাকা) প্রদান। এর আগে আলভেজকে আর্থিক সহায়তা দিয়েছিল নেইমারের পরিবার। এবার তারা হাত গুটিয়ে নিয়েছে।

বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস (এপি) জানিয়েছে, এক বিবৃতিতে নেইমারের বাবা নেইমার সিনিয়র সাফ বলে দিয়েছেন, স্পেনের আদালত থেকে আলভেজকে জামিনে বের করে আনতে প্রয়োজনীয় ১০ লাখ ইউরো দেবে না তার পরিবার। তার ভাষ্য, ‘আমার জন্য, আমার পরিবারের জন্য বিষয়টি এখানেই শেষ। ফুল স্টপ।’ 

উল্লেখ্য, ২০২২ সালের ডিসেম্বরে বার্সেলোনার এক নৈশক্লাবে ধর্ষণের অভিযোগে আটক হন আলভেজ। এরপর তদন্ত শেষে আলভেজকে সাড়ে চার বছরের কারাদণ্ড দেওয়া হয়। পাশাপাশি দেড় লাখ ইউরো জরিমানাও করেন আদালত। ব্রাজিলের সংবাদমাধ্যম ইউওএল জানিয়েছে, জরিমানার টাকাটা নেইমারের পরিবার দিয়েছিল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়