ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘হালান্ড দ্বিতীয় সারির খেলোয়াড়’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ১ এপ্রিল ২০২৪  
‘হালান্ড দ্বিতীয় সারির খেলোয়াড়’

বড় ম্যাচ এলেই যেন আরালিং হালান্ডকে খুঁজে পাওয়া যায় না। আবারও ব্যর্থতার একঝলক দেখালেন ম্যানচেস্টার সিটির নরওয়েজীয় তারকা। প্রিমিয়ার লিগের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে আর্সেনালের বিপক্ষে একেবারেই নিষ্প্রভ ছিলেন হালান্ড। এমন দিনে গোলশূন্য ড্র করেছে ম্যানসিটি। 

হালান্ডের এই বিবর্ণ রূপ মেনে নিতে পারলেন না ম্যানচেস্টার ইউনাইটেড কিংবদন্তি রয় কিন। হালান্ডকে দ্বিতীয় সারির খেলোয়াড় হিসেবে উল্লেখ করেছেন সাবেক এই আইরিশ খেলোয়াড়।

আর্সেনালের বিপক্ষে হালান্ড এতোই বিবর্ণ ছিলেন যে, গোল কিংবা গোলে সহায়তা দূরে থাক, গোলের কোনো সুযোগই তৈরি করতে পারেননি এই নরওয়েজিয়ান। ৯০ মিনিট মাঠে থেকে সব মিলিয়ে শটই নিয়েছেন ৪টি। যা তার নামের সঙ্গে স্রেফ বেমানান।

এমন পারফর্ম্যান্সের পর স্কাই স্পোর্টসকে কিন বলেছেন, ‘তার মাঠের খেলা খুবই নিম্নমানের। এটা শুধু আজকের কথা নয়, আমি সাধারণভাবেই এমনটা মনে করি। গোলমুখে সে বিশ্বসেরা। কিন্তু একজন খেলোয়াড় হিসেবে তার সাধারণ খেলা খুবই নিম্নমানের।’

শুধু গোলের জন্য অপেক্ষা না করে হালান্ডকে মাঠের খেলায় উন্নতি করতে হবে জানিয়ে কিন বলেন, ‘তাকে এটার (খেলার) উন্নতি করতে হবে। সে অনেকটা দ্বিতীয় স্তরে খেলা খেলোয়াড়ের মতো। তাকে আমি এভাবেই দেখি। সে অসাধারণ একজন স্ট্রাইকার। কিন্তু তাকে আরও উন্নতি করতে হবে।’

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়