ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মোস্তাফিজকে ছাড়াই মাঠে নেমেছে চেন্নাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৯:৫৭, ৫ এপ্রিল ২০২৪
মোস্তাফিজকে ছাড়াই মাঠে নেমেছে চেন্নাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিল) আজও মোস্তাফিজুর রহমানকে ছাড়াই মাঠে নেমেছে চেন্নাই সুপার কিংস। টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে ঢাকায় অবস্থান করায় আজকের ম্যাচেও এই পেসারকে পাচ্ছে না পাঁচবারের চ্যাম্পিয়নরা।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে ভিসার কাজ সারতে মোস্তাফিজ গিয়েছিলেন যুক্তরাষ্ট্রের দূতাবাসে। সেখানে পাসপোর্ট জমা দেন এই বাঁহাতি পেসার। পাসপোর্ট ফিরে না পাওয়া পর্যন্ত ভারতের টিকিট কাটতে পারছেন না তিনি। যার ফলে আজও মাঠে নামা হচ্ছে না তার।

রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নেমেছে চেন্নাই। ম্যাচে টস হেরে আগে ব্যাটিং করবে ঋতুরাজ গায়কোয়াডের দল। এই ম্যাচে মোস্তাফিজের বদলি হিসেবে সুযোগ পেয়েছেন মঈন আলী।

চেন্নাইয়ের পরের ম্যাচ আগামী ৮ এপ্রিল, প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। সব ঠিক থাকলে সেই ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিতে পারেন বাংলাদেশী পেসার।

এবারের আইপিএলের শুরু থেকেই চেন্নাইয়ের একাদশে নিয়মিত বাংলাদেশ দলের এই বাঁহাতি পেসার। ৩ ম্যাচ খেলে ৭ উইকেট নিয়ে মোহিত শর্মার সঙ্গে যৌথভাবে এখন পর্যন্ত আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারি মোস্তাফিজ। প্রথম ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরাও হয়েছেন তিনি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়