ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

এক সপ্তাহের জন্য মাঠের বাইরে মার্শ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ৮ এপ্রিল ২০২৪  
এক সপ্তাহের জন্য মাঠের বাইরে মার্শ

আইপিএলে হ্যামস্ট্রিং চোটে পড়েছেন দিল্লি ক্যাপিটালসের মিচেল মার্শ। তাতে এক সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন এই অলরাউন্ডার। তার এই চোট দিল্লি তো বটেই, অস্ট্রেলিয়ার জন্যও বেশ উদ্বেগজনক। কেননা, স্ক্যানের রিপোর্টে খারাপ কিছু আসলে আরও বেশি সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে মার্শকে।

সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপে। আর এক মাসের কিছু বেশি সময় বাকি। এর আগে মার্শের এই চোট অস্ট্রেলিয়ার জন্যও উদ্বেগের কারণ। কেননা, সব ঠিকঠাক থাকলে মার্শের নেতৃত্বেই জুনে বিশ ওভারের মহারণে নামবে অস্ট্রেলিয়া।

মার্শের চোট নিয়ে দিল্লির সহকারী কোচ প্রাভিন আমরে বলেন, ‘মিচ মার্শের চোট উদ্বেগজনক। তাকে স্ক্যানের জন্য পাঠানো হয়েছিল এবং ফিজিওরা এক সপ্তাহের মধ্যে রিপোর্ট দেবেন। তারপর আমরা আসল পরিস্থিতি বুঝতে পারব। মৌসুমের বাকি সময় সে খেলতে পারবে কি-না, তা স্ক্যানের রিপোর্টের ওপর নির্ভর করছে।’

আসরের শুরু থেকেই দিল্লির একাদশে জায়গা করে নিয়েছেন মার্শ। শুরুর তিন ম্যাচ ঠিকঠাক খেললেও কলকাতার নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে চোট পান মার্শ। ওই ম্যাচে ৩ ওভারে ২৭ রানে তিনি নেন একটি উইকেট। রান তাড়ায় ব্যাটিংয়ে নেমে ২ বল খেলে আউট হন শূন্য রানে। 

আইপিএলে মার্শের ক্যারিয়ার বিশ্লেষণ করলে মাঝপথে বিপর্যয়ের দেখা মিলবে।  আইপিএলে আট মৌসুমে মাত্র ৪২টি ম্যাচ খেলেছেন মার্শ। এর মধ্যে ২০২২ সালের খেলেছেন আট ম্যাচ। ২০২০ সালে সানরাইজার্স হায়দরাবাদে থাকাকালীন চোট পান অ্যাঙ্কেলে। আর কোভিড পরিস্থিতিতে জৈব সুরক্ষা বলয়ে ক্লান্তির কারণ দেখিয়ে ২০২১ আসর থেকে নাম সরিয়ে নেন।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়