ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ব্রুকের বদলি হিসেবে দিল্লিতে লিজার্ড উইলিয়ামস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ৮ এপ্রিল ২০২৪  
ব্রুকের বদলি হিসেবে দিল্লিতে লিজার্ড উইলিয়ামস

ইংলিশ ব্যাটার হ্যারি ব্রুক আইপিএলের এবারের আসর থেকে ব্যক্তিগত কারণে নাম প্রত্যাহার করে নেওয়ার পর দিল্লির কপালে চিন্তার ভাঁজ পড়েছিল। তদুপরি পাঁচ ম্যাচ শেষেও ব্রুকের বদলি কাউকে নেয়নি দলটি। ধারণা করা হয়েছিল, নিচ্ছেও না। তবে সব জল্পনা উড়িয়ে তার বদলি হিসেবে দক্ষিণ আফ্রিকার পেসার লিজার্ড উইলিয়ামসকে নিয়েছে দিল্লি।

আজ মঙ্গলবার (৮ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতিতে লিজার্ডকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে দিল্লি। এর মধ্যে দিয়ে এবারই প্রথম আইপিএলে ডাক পেলেন ৩০ বছর বয়সী এই পেসার। ৫০ লাখ রুপি ভিত্তিমূল্যেই ঋষভ পন্তের দলে যোগ দিচ্ছেন লিজার্ড উইলিয়ামস।

জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১১টি টি-টোয়েন্টি খেলেছেন লিজার্ড। তাতে ২৩.১৯ গড়ে এবং ৯.৫৯ ইকোনমিতে শিকার করেছেন ১৬ উইকেট। ২০২১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া এই পেসার দক্ষিণ আফ্রিকার হয়ে দুইটি টেস্ট ও চারটি ওয়ানডে খেলেছেন। 

এবারের আসরে চার কোটি রুপিতে ব্রুককে দলে নিয়েছিল দিল্লি। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নেন এই ইংলিশ ব্যাটার। পরে জানিয়েছিলেন, পরিবারের সদস্যের মৃত্যুতে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

এদিকে এবারের আসরে সুবিধাজনক অবস্থানে নেই দিল্লি। পাঁচ ম্যাচের মধ্যে একটিতে জয় পেয়েছে তারা। ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে জয়টি পায় তারা। দুই পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে আছে ঋষভের দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়