ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

তিন উইকেট নেওয়ার পরদিনই ইংলিশ স্পিনারের মৃত্যু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ৩ মে ২০২৪   আপডেট: ১০:১১, ৩ মে ২০২৪
তিন উইকেট নেওয়ার পরদিনই ইংলিশ স্পিনারের মৃত্যু

এ যেন কোনোরকম সংকেত ছাড়া ঝড়! আগের দিন নিয়েছিলেন ৩ উইকেট। পরেরদিন আরেকবার বল হাতে রাঙানোর অপেক্ষা। তবে সেটা হতে দিলো না ভাগ্য বিধাতা। মাত্র ২০ বছর বয়সেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইংলিশ তরুণ স্পিনার জশ বেকার। 

বৃহস্পতিবার (২ মে) এক বিবৃতিতে বেকারের মৃত্যুর খবরটি জানিয়েছে তার ক্লাব উস্টারশায়ার। উস্টারশায়ারেই তার জন্ম। খেলতেন এই ইংলিশ কাউন্টির ক্লাবের হয়েই। বেকারের মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

বিবৃতিতে উস্টারশায়ারের ভাষ্য, ‘জশের মৃত্যুর খবর আমাদের সবাইকে স্তব্ধ করে দিয়েছে। জশ ছিলেন একজন সতীর্থের চেয়েও বেশি কিছু, তিনি আমাদের ক্রিকেট পরিবারের অবিচ্ছেদ্য অংশ ছিলেন। আমরা সবাই ভীষণভাবে তার অভাব বোধ করবো। জশের পরিবার এবং বন্ধুদের জন্য আমাদের ভালোবাসা ও প্রার্থনা।’

চলতি মৌসুমে কাউন্টি চ্যাম্পিয়নশিপে উস্টারশায়ারের হয়ে দুটি ম্যাচ খেলেন বেকার। সবশেষ উস্টারশায়ার দ্বিতীয় একাদশের হয়ে বুধবার সমারসেট দ্বিতীয় একাদশের বিপক্ষে মাঠে নেমে ৩ উইকেট নেন। যেটির ভিডিও সামাজিক মাধ্যমে (এক্স) শেয়ার করে উস্টারশায়ার।  

২০২১ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয় বেকারের। সব সংস্করণ মিলিয়ে ৪৭ ম্যাচে এই বাহাতি দখল করেছেন ৭০ উইকেট। ব্যাট হাতে ফিফটি আছে দুটি। গত বছর উস্টারশায়ারের সঙ্গে তিন বছরের চুক্তি করেন বেকার। উস্টারশায়ারকে ডিভিশন টু থেকে ডিভিশন ওয়ানে তুলতে অবদান রাখেন তিনি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়