ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

মোসাদ্দেকের ঝড়ো সেঞ্চুরিতে আবাহনীর রোমাঞ্চকর কর জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ৩ মে ২০২৪  
মোসাদ্দেকের ঝড়ো সেঞ্চুরিতে আবাহনীর রোমাঞ্চকর কর জয়

মোসাদ্দেক হোসেনের ঝড়ো সেঞ্চুরিতে ভর করে প্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিংয়ের বিপক্ষে রান পাহাড় গড়ে আবাহনী লিমিটেড। সেই রান পাহাড় টপকাতে না পারলেও কাছে গিয়ে থেমেছে সাদা-কালো ক্লাবটি। 

রোমাঞ্চকর জয়ে সুপার লিগের চতুর্থ রাউন্ডেও অপরাজিত থাকলো আকাশী-নীল জার্সিধারীরা। এই ম্যাচের আগেই চ্যাম্পিয়নশিপ নিশ্চিত হয় আবাহনীর। অন্যদিকে সুপার লিগে প্রথম হারের স্বাদ পেলো মোহামেডান। 

শুক্রবার (০৩ মে, ২০২৪) ফতুল্লায় টস জিতে ব্যাটিং করতে নেমে ৪৪.৪ ওভারে ৩০৩ রান করে থামে আবাহনী। তাড়া করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৬ উইকেটে ২৯৪ রান করে মোহামেডান স্পোর্টিং। 

মোহামেডানের হয়ে সর্বোচ্চ ৬৫ রানের ইনিংস খেলে অপরাজিত ছিলেন রুবেল মিয়া। তার সঙ্গে আবু হায়দার রনির ২৭ বলে ৪০ রানে জয়ের কাছে গিয়ে থামে দলটি।  

এ ছাড়া ইমরুল কায়েস ৫৯ রান, মাহিদুল ইসলাম অঙ্কন ৩৬ ও মেহেদি হাসান মিরাজ করেন ২৭ রান। আবাহনীর হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন নাহিদ রানা। 

এর আগে মোসাদ্দেকের লিস্ট ‘এ’ ক্রিকেটে ক্যারিয়ার সেরা সেঞ্চুরিতে ভর করে ৩০৪ রানে লক্ষ্য দেয় আবাহনী। মোসাদ্দেক একাই ১৩৩ রান করেন। মাত্র ১০১ বলে ১০টি ছয় ও ৮টি চারের মারে এই রান করেন তিনি। তার হাতে ওঠে ম্যাচসেরার পুরস্কার।

এ ছাড়া সাব্বির হোসেন ৯১ রান করেন। এ দুজন ব্যতিত আর কোনো ব্যাটার বিশের বেশি রান করতে পারেননি। মোহামেডানের হয়ে সর্বোচ্চ ৩টি করে উইকেট নেন রনি-মিরাজ।

রিয়াদ/আমিনুল


সর্বশেষ

পাঠকপ্রিয়