ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

১০ ওভার শেষে 

২ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে ধুঁকছে জিম্বাবুয়ে 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৫, ৩ মে ২০২৪   আপডেট: ১৯:০৯, ৩ মে ২০২৪
২ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে ধুঁকছে জিম্বাবুয়ে 

প্রথম বলে চারের মারে দারুণ শুরুর বার্তা দিয়েছিল জিম্বাবুয়ে। দ্বিতীয় ওভারে প্রথম উইকেট হারালেও তৃতীয় ওভারে শরিফুল ইসলামকে বেনেটের টানা তিন চার দিয়েছিল ঘুরে দাঁড়ানোর বার্তা। কিন্তু না, এরপর তাসকিন আহমেদদের তোপে টিকতে পারেনি সফরকারী দলটি। 

চট্টগ্রামে শুক্রবার (০৩ মে, ২০২৪) টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠান বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তার সিদ্ধান্ত যেন সঠিক তা স্পষ্ট হয় সময় বাড়ার সঙ্গে সঙ্গে। ১০ ওভার শেষে ৪৯ রানে ৭ উইকেট হারিয়ে ধুঁকছে দলটি। ওয়েলিংটন মাসাকাদজাকে নিয়ে লড়ছেন মাদান্তে। 

ক্রেইগ আরভিনকে দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে বোল্ড করে মাহেদী হাসান এনে দেন প্রথম সাফল্য। আরভিন ফিরলে রানের গতি যেন আরও বাড়ে। বেনেটকে সঙ্গে নিয়ে এগোতে থাকনে জয়লর্ড গাম্বি। দুজনে ২৮ রানের জুটি গড়েন। ১৪ বলে ১৭ রান করা গাম্বিকে ফেরান সাইফউদ্দিন নিজের প্রথম ওভারে। তার আউটের পর শুরু হয় উইকেটের মিছিল। ১৬ রানে রানআউট হয়ে ফেরেন বেনেট। 

দলীয় ৩৬ রান থেকে ৩৮ রানের মধ্যে দলটি হারায় পাঁচ-পাঁচটি উইকেট। হ্যাটট্রিকের সম্ভাবনা জাগিয়ে তোলেন তাসকিন। শূন্যরানে পরপর ফেরান শেন উইলিয়ামস ও রায়ান বার্লকে। এরপর সাইফউদ্দিনের শিকার হন লুক জংওয়ে। 

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়