ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে বিশাল টার্গেট দিলো আয়ারল্যান্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪০, ১২ মে ২০২৪  
দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে বিশাল টার্গেট দিলো আয়ারল্যান্ড

প্রথম ম্যাচ জিতে ইতিহাস গড়া আয়ারল্যান্ড দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে বিশাল টার্গেট দিয়েছে। ডাবলিনে আজ রোববার (১২ মে, ২০২৪) টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৯৩ রান সংগ্রহ করেছে। জিতে সিরিজে সমতা ফেরাতে পাকিস্তানকে করতে হবে ১৯৪ রান।

ব্যাট করতে নেমে ২৯ রানে প্রথম ও ৩৪ রানে দ্বিতীয় উইকেট হারায় স্বাগতিকরা। অধিনায়ক পল স্টার্লিং ১১ ও অ্যান্ডি বালবিরনি ১৬ রান করে আউট হন। সেখান থেকে হ্যারি টেক্টর ও লরকান টাকার ৬২ রানের জুটি গড়ে বড় সংগ্রহের ভিত গড়ে দেন। ৯৬ রানের মাথায় ভাঙে এই জুটি। এ সময় টেক্টর ফিরেন ৪ চারে ৩২ রানের ইনিংস খেলে।

এরপর কুর্টিস ক্যাম্ফারের সঙ্গে চতুর্থ উইকেটে দলীয় সংগ্রহে ৪১ রান যোগ করেন লরকান। ১৩৭ রানের মাথায় ক্যাম্ফার আউট হলে ভাঙে এই জুটি। তিনি ১২ বলে ১ চার ও ২ ছক্কায় ২২ রান করে যান।

আরো পড়ুন:

১৫৪ রানে গিয়ে জোড়া উইকেট হারায় আইরিশরা। এ সময় জর্জ ডকরেল ১৫ ও লরকান ৩৪ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫১ রানের ইনিংস খেলে আউট হন। ১৬৫ রানে মার্ক অ্যাডায়ার (৯) আউট হওয়ার পর গ্যারেথ ডিলানি ১০ বলে ৩ চার ও ২ ছক্কায় অপরাজিত ২৮ রানের ইনিংস খেলে দলীয় সংগ্রহকে ১৯৩ পর্যন্ত নিয়ে যান।

বল হাতে পাকিস্তানের সেরা ছিলেন শাহীন আফ্রিদি। তিনি ৪ ওভারে ৪৯ রান দিয়ে ৩টি উইকেট নেন। আব্বাস আফ্রিদি ৪ ওভারে ৩৩ রান দিয়ে নেন ২টি উইকেট।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়