ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

ডাম্বুলা থান্ডার্সের আইকন প্লেয়ার মোস্তাফিজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ১৩ মে ২০২৪   আপডেট: ২০:১৪, ১৩ মে ২০২৪
ডাম্বুলা থান্ডার্সের আইকন প্লেয়ার মোস্তাফিজ

জুলাই মাসে মাঠে গড়াবে লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল)। তার আগে আজ সোমবার বাংলাদেশের তারকা পেসার মোস্তাফিজুর রহমানকে বিদেশি আইকন প্লেয়ার হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে লিগটির ফ্র্যাঞ্চাইজি ডাম্বুলা থান্ডার্স।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে তারা লিখে, ‘ফিজ অ্যালার্ট! ডাম্বুলা থান্ডার্স মোস্তাফিজুর রহমানকে আমাদের বিদেশি আইকন খেলোয়াড় হিসেবে গর্বের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছে। আলিঙ্গন করুন বিদ্যুৎগতির পেস ও অদম্য প্যাসনকে। গর্জন করতে প্রস্তুত হও, থান্ডার্স সমর্থকরা।!’

২০২০ সাল থেকে লঙ্কা প্রিমিয়ার লিগে খেলছে ডাম্বুলা। প্রথম আসরে তারা খেলেছিল সেমিফাইনাল। দ্বিতীয় আসরে প্লে’অফ পর্যন্ত যেতে পেরেছিল। ২০২২ সালে তৃতীয় আসরে বিদায় নিয়েছিল গ্রুপপর্বেই। আর ২০২৩ সালে ফাইনাল খেলে হয়েছিল রানার্স-আপ।

এবার প্রথম শিরোপা জয়ের লক্ষ্যে দল গোছাচ্ছে এই ফ্র্যাঞ্চাইজিটি। সে লক্ষ্যে তারা মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে।

ফিজ আইপিএলের এবারের আসরে দুর্দান্ত বোলিং করেছেন। ৯ ম্যাচে ২২.৭১ গড়ে তুলে নেন ১৪ উইকেট। সেই ধারা তিনি ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষের টি-টোয়েন্টি সিরিজেও বজায় রাখেন। চতুর্থ টি-টোয়েন্টিতে মাত্র ১৯ রান দিয়ে ৩ উইকেট শিকার করে ম্যাচসেরা হন। পঞ্চম ম্যাচে অবশ্য ৩ ওভার বল করে ১৮ রান দিয়ে থাকেন উইকেটশূন্য।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়