ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

রোনালদোকে কাঁদিয়ে কিংস কাপের চ্যাম্পিয়ন আল হিলাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ১ জুন ২০২৪   আপডেট: ১৭:৫৪, ১ জুন ২০২৪
রোনালদোকে কাঁদিয়ে কিংস কাপের চ্যাম্পিয়ন আল হিলাল

চলতি মৌসুমে সৌদি প্রো লিগের শিরোপা জিততে পারেনি আল নাসর। আল হিলালের কাছে হেরে স্বপ্ন ভঙ্গ হয়েছে তাদের। কিংস কাপের শিরোপা জিতে প্রতিশোধ নেওয়ার একটা সুযোগ ছিল। কিন্তু ফলাফল একই! কিংস কাপের ফাইনালেও আল নাসরকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারিয়ে শিরোপা উৎসবে মাতে আল হিলাল।

ম্যাচ শেষ হতেই কান্নায় ভেঙে পড়েন রোনালদো। দু'হাতে মুখ ঢেকে শিশুর মতো কাঁদতে থাকলেন মহাতারকা। সতীর্থদের সান্ত্বনাতেও সেই আবেগে বাঁধ মানল না। শেষ নয় সেখানেই। একটা পর্যায়ে চোখের জলে ভেসেই মাঠ ছেড়ে ডাগআউটে গিয়ে বসেন তিনি। কিন্তু সেখানেও গালে হাত দিয়ে কাঁদতে থাকেন ফুঁপিয়ে।

শুক্রবার (৩১ মে) রাতে অনুষ্ঠিত ম্যাচটি নির্ধারিত ও অতিরিক্ত সময়ে শেষ হয় ১-১ গোলের সমতায়। টাইব্রেকারে রোনালদো গোল করেন ঠিকই। তবে শেষ দুটি শট ঠেকিয়ে আল নাসরকে আরও একবার হতাশায় ডোবান আল হিলাল গোলকিপার ইয়াসিন বোনো।

ম্যাচে আলেকজান্ডার মিত্রোভিচের গোলে সপ্তম মিনিটেই এগিয়ে যায় আল হিলাল। ব্রাজিলিয়ান ম্যালকমের ক্রসে খুব কাছ থেকে হেড করে বল জালে জড়ান সার্বিয়ান এই ফরোয়ার্ড। আল নাসর প্রথম সুযোগ পায় একটি, সেটি রোনালদোর কল্যাণে। তবে তার দুর্দান্ত বাইসাইকেল কিক বাধাগ্রস্ত হয় পোস্টে।

দ্বিতীয়ার্ধের ৫৬তম মিনিটে আল নাসর গোলকিপার ডেভিড ওসপিনা লাল কার্ড দেখায় বিপদ আরও বাড়ে রোনালদোর দলের। ১০ জনের দল নিয়ে লড়াই চালিয়ে যায় তারা। ৮৭তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন আল হিলালের আলি আল-বুলায়হি। পরের মিনিটই আয়মান ইয়াহিয়ার গোলে সমতা ফেরায় আল নাস্‌র।

আল নাসরের জন্য সুযোগ হয়ে আসে ৯০তম মিনিটে আল হিলালের ফরাসি ডিফেন্ডার কালিদু কুলিবালির লাল কার্ড। তবে সুযোগটা কাজে লাগাতে পারেনি আল নাসর। ৯ জন নিয়েও অতিরিক্ত সময়ে গোল হজম করেনি আল হিলাল। শেষ পর্যন্ত টাইব্রেকারেও জিতে যায় তারা।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়