ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নারী লিগে আবাহনীকে উড়িয়ে দিলো মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৩, ১ জুন ২০২৪  
নারী লিগে আবাহনীকে উড়িয়ে দিলো মোহামেডান

ঢাকা প্রিমিয়ার লিগে ছেলেরা যেটা পারেনি সেটা করে দেখিয়েছে মেয়েরা। নারী লিগে আবাহনী লিমিটেডকে উড়িয়ে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। অন্যদিকে ভিন্ন ম্যাচে বড় জয় পেয়েছে গুলশান ইয়ুথ ক্লাব-সিটি ক্লাব। 

শনিবার বিকেএসপির ১ নাম্বার মাঠে মুখোমুখি হয় আবাহনী-মোহামেডান। টস হেরে ব্যাটিং করতে নেমে ১৮৭ রানে অলআউট হয় মোহামেডান। তাড়া করতে নেমে একশর আগেই গুটিয়ে যায় ঐতিহ্যবাহী ক্লাবটি। ১১১ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে সাদাকালো ক্লাবটি। 

মোহামেডানের হয়ে সর্বোচ্চ ৫৫ রান করেন মুর্শিদা খাতুন হ্যাপি। এ ছাড়া জাসিয়া আক্তার ৪১, সোবহানা মোস্তারি-সালমা খাতুন সমান ৩২ রান করেন। আবাহনীর হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন শরীফা খাতুন। 

তাড়া করতে নেমে শুরু থেকে উইকেট হারাতে থাকে আবাহনী। মাত্র ৭৬ রানে অলআউট হয়। সর্বোচ্চ ২০ রান করেন রুবায়া হায়দার ঝিলিক। এ ছাড়া প্রত্যুষা কুমার ১১ ও স্বর্ণা আক্তার ১০ রান করেন। মোহামেডানের হয়ে ২টি করে উইকেট নেন সালমা খাতুন, ফাতেমা জাহান সোনিয়া ও আয়েশা রহমান। 

বিকেএসপির ৪ নাম্বার মাঠে মুখোমুখি হয় সিটি ক্লাব-বাংলাদেশ আনসার। টস হেরে ব্যাটিং করতে নেমে মাত্র ১০২ রানে অলআউট হয় সিটি। তাড়া করতে নেমে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় আনসার। 

বিকেএসপির ১ নাম্বার মাঠে জাবিদ আহসান ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে গুলশান ইয়ুথ ক্লাব। টস হেরে ব্যাটিং করতে নেমে মাত্র ৬৯ রানে অলআউট হয় জাবিদ। তাড়া করতে নেমে ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় গুলশান।

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়