ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

জীবনের কঠিন সময় নিয়ে মুখ খুলেছেন হার্দিক পান্ডিয়া 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৩, ২ জুন ২০২৪  
জীবনের কঠিন সময় নিয়ে মুখ খুলেছেন হার্দিক পান্ডিয়া 

সময়টা ভালো যাচ্ছে না হার্দিক পান্ডিয়ার। সেটা ২২ গজে কিংবা পারিবারিক জীবনে। মুম্বাই ইন্ডিয়ান্সের গুরুদায়িত্ব পেয়েছিলেন অধিনায়ক হিসেবে, শেষ করেছেন তলানিতে থেকে। অনেকে তার জায়গা দেখেননি বিশ্বকাপ দলে, তবে জায়গা পেয়েছেন এবং কঠিন সময় পার করে ফিরতে চান তীক্ষ্ণ হয়ে।

বাংলাদেশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে ২৩ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলে হার্দিক বার্তা দিয়েছেন, তিনি এখনো ফুরিয়ে যাননি। ম্যাচ শেষে মুখ খুলেছেন এই অলরাউন্ডার, গত কয়েক মাসে নিজের কঠিন সময় নিয়ে।

‘আমি বিশ্বাস করি, আপনাকে যুদ্ধে থাকতে হবে। কখনও কখনও জীবন আপনাকে এমন পরিস্থিতিতে ফেলে যেখানে জিনিসগুলি কঠিন, কিন্তু আমি বিশ্বাস করি যে আপনি যদি খেলা বা মাঠ, যুদ্ধটি ছেড়ে যান, আপনি যা চান তা আপনি পাবেন না। আপনার খেলাধুলা থেকে কিংবা আপনি যে ফলাফলগুলি খুঁজছেন।’

সম্প্রতী স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে ছাড়াছাড়ির গুজব ছড়িয়েছে। দুজনকে একসঙ্গে অনেক দিন দেখাও যায়নি। তবে দুজনের চলাফেরায় কিছু একটা যে চলছে তা স্পষ্ট। হার্দিকের ভাবগম্ভীর্যপূর্ণ কথায় সরাসরি কিছু ইঙ্গিত না করলেও পারিবারিকভাবে যে তিনি ভালো নেই সেটিও স্পষ্ট। 

‘এটিও (খারাপ সময়) অতিক্রম হবে। সুতরাং এগুলো থেকে বেরিয়ে আসা সহজ, শুধু খেলাধুলা করুন, স্বীকার করুন যে আপনার দক্ষতা আরও ভাল হতে পারে, কঠোর পরিশ্রম করতে থাকুন, কঠোর পরিশ্রম কখনই বৃথা যায় না এবং হাসতে থাকুন।’

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়