ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বিরক্ত রাহুল

নিউ ইয়র্কের পার্কে অনুশীলন করছে ভারত! 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৩, ৪ জুন ২০২৪  
নিউ ইয়র্কের পার্কে অনুশীলন করছে ভারত! 

নিউ ইয়র্কে শ্রীলংকা-দক্ষিণ আফ্রিকা ম্যাচের ড্রপ ইন পিচ নিয়ে সমালোচনার রেশ এখনো কাটেনি। এক দিনের ব্যবধানে অনুশীলন সুযোগ-সুবিধা নিয়ে বড় প্রশ্ন তুলছে ভারত। শুধু তাই নয়, গণমাধ্যমে বিরক্তি প্রকাশ করেছেন দলটির প্রধান কোচ রাহুল দ্রাবিড়।

‘একটি পার্কে অনুশীলন করা কিছুটা অদ্ভুত’-মঙ্গলবার (০৪ জুন, ২০২৪) অনুশীলন মাঠ নিয়ে এভাবে বলেছেন দ্রাবিড়। নিউ ইয়র্কের নাসাউ স্টেডিয়াম থেকে ৫ কিলোমিটার দূরে ক্যান্টিয়াগ পার্কে অনুশীলনের সুযোগ পেয়েছে ভারত।

‘অবশ্যই বিশ্বকাপে আপনি বড় স্টেডিয়ামে খেলবেন বা আপনি ঐতিহ্যগতভাবে ক্রিকেট স্টেডিয়ামে খেলবেন। কিন্তু আপনি জানেন, আমরা একটি পাবলিক পার্কে আছি এবং অনুশীলন করছি’ -আরও যোগ করেন রাহুল।

এবারই প্রথম ক্রিকেটের বড় কোনো আসর হতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে। কয়েক মাসের ব্যবধানে অস্থায়ীভাবে তৈরি করা হয়েছে নাসাউ স্টেডিয়াম। অক্রিকেটীয় দেশ হওয়াতে দিন দিন সীমাবদ্ধতা দেখা দিচ্ছে। ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে যৌথ আয়োজক যুক্তরাষ্ট্রে হবে ১৬টি ম্যাচ, তার মধ্যে নিউ ইয়র্কে ৮টি। 

নিউ ইয়র্কে আগামীকাল রাত সাড়ে ৮টায় ভারতের বিশ্বকাপ যাত্রা শুরু হবে। প্রথম ম্যাচে দলটির প্রতিপক্ষ আয়ারল্যান্ড। ৯ জুন একই মাঠে মুখোমুখি হবে প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের। 

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ