ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কঠিন চ্যালেঞ্জের অপেক্ষায় ছিলেন বাটলার, হতাশায় স্কটিশ অধিনায়ক 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৪, ৫ জুন ২০২৪   আপডেট: ০২:১৪, ৫ জুন ২০২৪
কঠিন চ্যালেঞ্জের অপেক্ষায় ছিলেন বাটলার, হতাশায় স্কটিশ অধিনায়ক 

আটলান্টিকের পাড়ে নৈসর্গিক বার্বাডোজের কিংস্টন ওভালে পরিত্যক্ত হয়েছে বিশ্বকাপের ষষ্ঠ ম্যাচটি। বিশ্বকাপের শুরুতে বাতিলের খাতায় ম্যাচ চলে যাওয়া আগামী দিনের জন্য শঙ্কার। এই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জেই যে হবে বিশ্বকাপের অধিকাংশ ম্যাচ।

টসের সময় থেকে বৃষ্টির আভাস ছিল। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৮টায় টস হলেও যথাসময়ে খেলা শুরু হয়নি। ১ ঘণ্টা দেরিতে খেলা শুরুর পর আরও দুই দফা বৃষ্টিতে শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যক্ত হয়। ‘বি’ গ্রুপ থেকে নিজেদের প্রথম দেখায় ১টি করে পয়েন্ট পায় ইংল্যান্ড-স্কটল্যান্ড। দুই দলের অধিনায়কই হতাশায় পুড়ছেন।

বিশেষ করে যেন স্কটিশদের দিনটি ভালো ছিল। ওপেনিংয়ে নেমে জর্জ মুনসে-মাইকেল জোন্স ১০ ওভার খেলে ৯০ রান করেন। জোন্স ৪৫ ও মুনসে ৪১ রানে অপরাজিত থাকেন। বিশ্বকাপে ওপেনিংয়ে এটি স্কটিশদের সর্বোচ্চ জুটি। বৃষ্টি আইনে শেষ পর্যন্ত লক্ষ্য দাঁড়ায় ১০৯।

স্কটিশ অধিনায়ক রিচি বেরিংটন বলেন, ‘আমি মনে করি সবাই হতাশ, একটি খেলায় নামতে পারছে না, তবে কিছু ইতিবাচক দিক অন্তত নিতে হবে। আমি ভেবেছিলাম আমাদের ওপেনাররা সত্যিই ভালো কাজ করেছে, আমরা সেখান থেকে কিছু নিতে পারি।’

অন্যদিকে ইংল্যান্ডের বোলিং ছিলো এলোমেলো। জোফরা আর্চার-মার্ক উড কৃপণ থাকলেও আদিল রশিদ-ক্রিস জর্দানরা ছিলেন খরুচে। সবমিলিয়ে দুবারের বিশ্বচ্যাম্পিয়নদের সামনে ছিল কঠিন চ্যালেঞ্জ। অধিনায়ক জস বাটলার যেন সেটিই আশা করছিলেন।

‘আমরা হওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম, স্পষ্টতই একটি কঠিন চ্যালেঞ্জ আশা করছিলাম। এখানে কোন সহজ খেলা নেই, কিন্তু আমরা আত্মবিশ্বাসী ছিলাম। দুই পক্ষ এবং দর্শক সবার মাঝে হতাশা বিরাজ করছিল।’

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়