ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পিসিবির অভিযোগের পর নতুন হোটেলে পাকিস্তান দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ৬ জুন ২০২৪   আপডেট: ১৪:০০, ৬ জুন ২০২৪
পিসিবির অভিযোগের পর নতুন হোটেলে পাকিস্তান দল

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে আবাসন নিয়ে অভিযোগ করেছিল কয়েকটি দল। এই ভোগান্তিতে পড়েছে পাকিস্তানও। অবশেষে অবসান হয়েছে তাদের ভোগান্তির। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অভিযোগের পর হোটেল পরিবর্তন করে দিয়েছে আয়োজকরা। খবর পাকিস্তান অবজারভারের।

পিসিবির একটি ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে দেশটির গণমাধ্যম পাকিস্তান অবজারভার জানিয়েছে, ম্যাচের ভেন্যু থেকে হোটেলের দূরত্ব বেশি হওয়ার বিষয়টি পিসিবি চেয়ারম্যান মহসিন নকভিকে জানিয়েছেন বাবর আজমরা। খেলোয়াড়দের অভিযোগ আমলে নিয়ে আইসিসির সঙ্গে যোগাযোগ করেছেন নকভি।

পাকিস্তানি দলের সুযোগ-সুবিধার অভাব নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ কর্তা। তিনি আয়োজকদের অনুরোধ করেছেন হোটেল পরিবর্তনের জন্য। তাতেই স্টেডিয়াম থেকে ৫ মিনিটের দূরত্বে হোটেল পেলেন বাবর আজমরা। আগের হোটেলটি স্টেডিয়াম থেকে ৯০ মিনিটের পথ ছিল।

জানা যায়, মহসিন নকভি আইসিসিকে সাফ বলে দিয়েছেন, দীর্ঘ পথ ভ্রমণ করে তার দল ৯ এবং ১১ জুন ম্যাচ খেলতে পারবে না। পিসিবি চেয়ারম্যান আইসিসিকে আরও বলেছেন, যদি পাকিস্তান দলের হোটেল পরিবর্তন না করা হয় তবে তিনি পিসিবির খরচে আরও ভালো এবং সুবিধাজনক জায়গা দেখবেন।

মাঠ থেকে হোটেলের দূরত্ব নিয়ে এর আগে অভিযোগ করেছিল, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা। বাকি দলগুলোও মাঠ থেকে এক ঘণ্টার দূরত্বে হোটেলে অবস্থান করেছে। একমাত্র ভারতীয় দলকে মাঠে থেকে মাত্র ১০ মিনিট দূরের হোটেল দেওয়া হয়েছে।

আজ আসরে নিজেদের প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। ম্যাচের পরপরই নিউইয়র্কের উদ্দেশ্যে রওনা হবে দল। সেখানে ৯ জুন ভারত ও ১১ জুন কানাডার মুখোমুখি হবে তারা। এরপর ১৬ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ করবে গ্রুপ পর্বের খেলা।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়