ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির আশঙ্কা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ৯ জুন ২০২৪   আপডেট: ১২:৪৪, ৯ জুন ২০২৪
ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির আশঙ্কা

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান আসরে আজ মুখোমুখি হতে যাচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। এই ম্যাচকে ঘিরে সমর্থকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। তবে তাদের আশা-ভরসায় জল ঢেলে দিতে পারে বৃষ্টি। এমনটাই জানিয়েছে বিবিসির আবহাওয়ার পূর্বাভাস। 

স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টা) নতুন তৈরি হওয়া নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক স্টেডিয়ামে লড়বে রোহিত শর্মা ও বাবর আজমের দল। 

বিবিসির আবহাওয়া পূর্বাভাস বলছে, ম্যাচ চলাকালীন বৃষ্টি হওয়ার সম্ভাবনা ২৪ শতাংশ। হালকা বৃষ্টির সঙ্গে মৃদু বাতাস বইতে পারে। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে আরও বাড়তে পারে বৃষ্টির আশঙ্কা।  

এদিকে অ্যাকুওয়েদারের পূর্বাভাস অনুযায়ী, রোববার পুরোদিনই নিউইয়র্কে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। স্থানীয় সময়ে সকালে ১১টা নাগাদ বৃষ্টির সম্ভাবনা ৫০ শতাংশের বেশি। খেলা শুরুর আধ ঘণ্টার মধ্যেই বৃষ্টি নামতে পারে। বিকেল ৪টা পর্যন্ত বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তাতে ভেসে যেতে পারে ম্যাচ।

এই ম্যাচের জন্য কোনো রিজার্ভ ডে রাখেনি আইসিসি। তাই ম্যাচ ভেসে গেলে এক পয়েন্ট করে পাবে দুই দল। যদি তাই হয়, তবে বেশ বিপাকে পড়তে হবে পাকিস্তানকে। কেননা, যুক্তরাষ্টের কাছে হেরে এখনো পয়েন্ট শূন্য বাবর আজমের দল। তাতে সুপার এইটে যাওয়ার সম্ভাবনা অনেকটাই ফিকে হয়ে যাবে তাদের।

ভারত-পাকিস্তানের গ্রুপে দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে যুক্তরাষ্ট্র। দুই পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ভারত। নিজেদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে উড়িয়ে দিয়েছে তারা। আজ পাকিস্তানকে হারালে বা এক পয়েন্ট পেলে সুপার এইটের রাস্তা অনেকটাই পরিষ্কার হয়ে যাবে তাদের।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়