ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

সূর্যকুমারকে চ্যালেঞ্জ সাবেক পাকিস্তানি ক্রিকেটারের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ৯ জুন ২০২৪   আপডেট: ১৬:০২, ৯ জুন ২০২৪
সূর্যকুমারকে চ্যালেঞ্জ সাবেক পাকিস্তানি ক্রিকেটারের

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান আসরে আজ মুখোমুখি হচ্ছে ভারত ও পাকিস্তান। এই ম্যাচকে ঘিরে সমর্থকদের মাঝে উন্মাদনার শেষ নেই। সাবেক ক্রিকেটাররাও চালিয়ে যাচ্ছেন কথার লড়াই। এবার ভারতীয় ব্যাটার সূর্যকুমার যাদবকে চ্যালেঞ্জ জানালেন সাবেক পাকিস্তানি উইকেটকিপার ব্যাটার কামরান আকমল। 

বর্তমানে টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের নাম্বার ওয়ান ব্যাটার সূর্যকুমার। এখনো পাকিস্তানের বিপক্ষে নিজেকে প্রমাণ করতে পারেননি তিনি। সেই চ্যালেঞ্জটাই জানালেন কামরান, ‘বিরাট কোহলি শীর্ষে রয়েছেন (পাকিস্তানের সঙ্গে পারফরম্যান্সে)। এদিক দিয়ে পাকিস্তানের বিরুদ্ধে তার (সূর্যকুমার) পারফরম্যান্স এখনও আসেনি। রোহিত শর্মাও ইতিমধ্যে নিজেকে প্রমাণ করেছেন।’

‘যদি তিনি আসলেই এক নম্বর হন, তবে তিনি অন্য দলের বিপক্ষে যেভাবে অনেক রান করেছেন সেভাবে পাকিস্তানের সঙ্গে করে দেখাক।’- টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আলাপকালে আরও যোগ করেন কামরান।

পাকিস্তানের বিপক্ষে আজ ভারতই ফেভারিট থাকবে বলে কামরানের অভিমত। সেই সঙ্গে আসরের ফেভারিট হিসেবেই তাদেরকে দেখছেন সাবেক এই পাকিস্তানি, ‘ভারতের বর্তমান ফর্ম এবং খেলোয়াড় বিবেচনায় তারা ফেভারিট। নির্বাচকরা এবার শক্তিশালী দল বেছে নিয়েছেন। লোকেশ রাহুল এবং শুভমান গিলকে বাদ দেওয়া একটি কঠিন সিদ্ধান্ত ছিল, কিন্তু আমি এই সিদ্ধান্তকে সমর্থন করি।’

‘ভারতীয় নির্বাচকরা পরিসংখ্যানের চেয়ে ফর্মকে প্রাধান্য দিয়েছেন। এর জন্য আমি রোহিতকেও কৃতিত্ব দিই। তিনি এই দল গড়েছেন। ভারতকে খুব শক্তিশালী মনে হচ্ছে। ভারত যদি এবার বিশ্বকাপ না জিততে পারে, তাহলে ভবিষ্যতে তাদের জন্য সেটা খুব কঠিন হবে। প্রতিভা, অভিজ্ঞতা এবং ফর্ম মিলিয়ে এবার ভালো সুযোগ আছে।’- যোগ করেন কামরান।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়