ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বাংলাদেশ-দ. আফ্রিকা ম্যাচেও কি বৃষ্টি হবে?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৯, ৯ জুন ২০২৪   আপডেট: ২১:৪৬, ৯ জুন ২০২৪
বাংলাদেশ-দ. আফ্রিকা ম্যাচেও কি বৃষ্টি হবে?

নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। কিন্তু বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে ম্যাচটি শুরু করা যায়নি। শুরু হয়েও আবার বন্ধ হয়েছে খেলা। একই মাঠে বাংলাদেশ সময় আগামীকাল সোমবার (১০ জুন ২০২৪) রাতে মুখোমুখি হবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। ওই ম্যাচেও কি বৃষ্টি হানা দিবে? আবাহওয়ার রিপোর্ট কি বলছে?

অ্যাকুওয়েদারের রিপোর্ট অনুযায়ী শহরের বিভিন্ন জায়গায় আগামীকাল সোমবার বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে নাসাউ কাউন্টি এলাকায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। দিনটি হবে অত্যন্ত সুন্দর ও মনোরম। আকাশে রোদ থাকবে পর্যাপ্ত। তাপমাত্রা থাকবে ২৩ থেকে ২৬ ডিগ্রির মধ্যে। দর্শকরা ক্রিকেট উপভোগ্য একটি দিন পাবেন।

‘ডি’ গ্রুপে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ উভয়ই অপরাজিত। উভয় দল তাদের প্রথম ম্যাচে হারিয়েছে শ্রীলঙ্কাকে। অন্যদিকে গতকাল শনিবার রাতে নেদারল্যান্ডসের বিপক্ষে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়েও ডেভিড মিলারের ব্যাটে জয় পেয়েছে প্রোটিয়ারা। দুই ম্যাচ থেকে ৪ পয়েন্ট নিয়ে দক্ষিণ আফ্রিকা আছে টেবিলের শীর্ষে। আর ১ ম্যাচ থেকে ২ পয়েন্ট নিয়ে বাংলাদেশ আছে দ্বিতীয় স্থানে।

এই ম্যাচে বাংলাদেশ যদি বড় ব্যবধানে জয় পায় তাহলে উঠে যাবে টেবিলের শীর্ষে। অন্যদিকে মার্করাম-মিলাররা যদি জয় পায় তাহলে তিন ম্যাচ খেলে তিনটিতেই জিতে সুপার এইটে এক পা দিয়ে রাখবে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়