ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ভারত-পাকিস্তান ম্যাচে একজনই ধরলেন ৫.৪ কোটি রুপির বাজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৯, ৯ জুন ২০২৪  
ভারত-পাকিস্তান ম্যাচে একজনই ধরলেন ৫.৪ কোটি রুপির বাজি

ক্রিকেট খেলায় একজনের বাজির অঙ্কটা সর্বোচ্চ কত হতে পারে? ১ লাখ, ২ লাখ, ৫-১০ লাখ, ৫০ লাখ কিংবা ১ কোটি! এতোটুকুই কি যথেষ্ট নয়? কিন্তু যখন শুনবেন একজন ৫.৪ কোটি রুপির বাজি ধরেছেন তখন কেমন লাগবে? 

নিশ্চয়ই তার সম্পর্কে জানতে ইচ্ছা করবে কিংবা দেখতেও মন চাইতে পারে। আন্তর্জাতিক র‌্যাপার ড্রেক ভারত ও পাকিস্তানের ম্যাচে ৫.৪ কোটি রুপির বাজি ধরেছেন। কিছুদিন আগে আইপিএলের ফাইনালে বিশাল অঙ্কের বাজি জিতে বেশ আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন ড্রেক। সেই থেকেই তার মাথায় ঘুরতে থাকে পাকিস্তান ও ভারতের ম্যাচে বিশাল অঙ্কের বাজি ধরবেন। শেষ পর্যন্ত ৫.৪ কোটি রুপিতে গিয়ে পৌঁছেছে তার বাজি।

আইপিএলের ফাইনালে ২ লাখ ৫০ হাজার ডলার বাজি ধরেছিলেন ড্রেক। সেই বাজিতে তার আয় হয়েছিল ৩.৭৩ কোটি রুপি। এবার তার চেয়েও বেশি আয়ের পরিকল্পনা করেছেন ড্রেক। তার বিশ্বাস পাকিস্তানকে উড়িয়ে এই ম্যাচ জিতবে ভারত। তাই ভারতের পক্ষেই বাজি ধরেছেন ড্রেক। ইন্টারন্যাশনাল গ্র্যামি অ্যাওয়ার্ড উইনার এই র‌্যাপার নিজের ইন্সটাগ্রাম পোস্টে লিখেছেন, ‘আমরা ক্রিকেট বেটে ১ নম্বরে আছি। চলুন আবার শুরু করি।’

ভারত ও পাকিস্তানের ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। কিন্তু বৃষ্টিতে ম্যাচের মজা নষ্ট হচ্ছে। ম্যাচ শুরু হয় নির্ধারিত সময়ের এক ঘণ্টা পর। এরপর এক ওভার পরই ম্যাচ থেমে যায়। পাকিস্তানের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে ভারত বিনা উইকেটে ৮ রান তুলেছে। এরপর বৃষ্টিতে আবার ম্যাচ বন্ধ হয়ে যায়।

ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়