ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

স্ট্রিট ফুডের দোকানে আজম খান, যা বললেন পাকিস্তান কোচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪০, ১১ জুন ২০২৪   আপডেট: ২২:২০, ১১ জুন ২০২৪
স্ট্রিট ফুডের দোকানে আজম খান, যা বললেন পাকিস্তান কোচ

বিশ্বকাপে পাকিস্তানের শুরুটা হয়েছে খুবই বাজে। টানা দুই ম্যাচ হেরে আসর থেকেই ছিটকে যাওয়ার দ্বারপ্রান্তে বাবর আজমের দল। কানাডার বিপক্ষে ম্যাচে তাদের সামনে জয়ের কোনো বিকল্প নেই। এমন ম্যাচের আগে স্ট্রিট ফুডের দোকানে দেখা গিয়েছে পাকিস্তানি ব্যাটার আজম খানকে।

আসরে প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে হারের পর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষেও হার মানতে হয় পাকিস্তানকে। ভারতের বিপক্ষে ৬ রানে হারের পর পাকিস্তানের সাবেক খেলোয়াড়রা বেশ চটেছিলেন। এর মাঝেই নতুন বিতর্ক তৈরী করলেন আজম খান।

পাকিস্তানি ক্রিকেটারদের আলোচনা-সমালোচনার মাঝেই একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, রাস্তার পাশে স্ট্রিট ফুডের দোকানের সামনে দাঁড়িয়ে আজম। কানাডা ম্যাচের আগে এ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের সামনে পড়তে হয়েছে পাকিস্তানের কোচ আজহার মাহমুদকে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বেশ চটে যান আজহার। আজম খানকে আগলে রেখে তিনি সাফ জানিয়ে দেন, ক্রিকেটের বাইরেও ক্রিকেটারদের একটি জগৎ আছে। আজহার পাল্টা প্রশ্নও ছুঁড়ে দেন,  পাকিস্তান যদি ম্যাচটি জিততো তবে কি তিনি আজম খানকে নিয়ে প্রশ্নটি করতেন?

আজহার বলেন, ‘আপনি কি ম্যাচের দিন দেখেছেন (খেতে)? ভাই, ক্রিকেট মাঠে খেলা হয়। ক্রিকেটের বাইরেও জীবন আছে। ব্যাপারটি হলো, আমরা একটি আবেগপ্রবণ জাতি। কিন্তু মনে রাখবেন, আপনি একটি ম্যাচ হেরে গেলে আপনার জীবন শেষ হয়ে যাবে না।’

‘এটা সত্যি যে আমাদের খেলোয়াড়রা এমন নয়। আমি ইংলিশ দলের সঙ্গেও ছিলাম। তারাও যদি এমন এক জায়গায় যায় তবে সেটা শুধু খেতে। মন ভালো করতে। তাতে কি হয়? ডায়েট কে না মেনে চলে? বিশ্বের সব টিম এটা করে। আমরাও তেমনি করেছি।’- যোগ করেন আজহার।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়