ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

জুলাইয়ের শুরুতে বোর্ড মিটিং ডেকেছে বিসিবি 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৪, ২৮ জুন ২০২৪  
জুলাইয়ের শুরুতে বোর্ড মিটিং ডেকেছে বিসিবি 

সুপার এইটে শেষ হয়েছে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ যাত্রা। তেইশের ভারত বিশ্বকাপের মতো ভরাডুবি এবার হয়নি, বাংলাদেশ নিজেদের লক্ষ্যমাত্রা অনুযায়ী গ্রুপপর্বের বাধা পেরিয়ে সুপার এইট খেলেছে।

বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্সসহ নানা বিষয় নিয়ে জুলাইয়ের শুরুতে বোর্ড মিটিং ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২ জুলাই মিটিংটি হবে বলে রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন বিসিবির এক পরিচালক।

বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে আলোচনা ছাড়াও শেখ হাসিনা স্টেডিয়াম নিয়ে বড় কিছু সিদ্ধান্ত আসবে এই মিটিংয়ে। এর আগে গত ৯ মার্চ সবশেষ বোর্ড মিটিং হয়েছিল। সেবার বিসিবির এজিএমকে সামনে রেখে এই মিটিং করা হয়।

এদিকে শুক্রবার সকালে দেশে ফিরছে বাংলাদেশ দল। দলের সঙ্গে বিশ্বকাপ স্কোয়াডে থাকা দুই সদস্য লিটন দাস ও সৌম্য সরকার ফিরছেন না।

একদিন পর ২৯ জুন তাদের ফেরার কথা রয়েছে। দেশে ফেরার পর দুই সপ্তাহের লম্বা ছুটি পাবেন শান্তরা। এরপর তাদের চট্টগ্রামে চলমান টাইগার্স ক্যাম্পে যোগ দেওয়ার কথা রয়েছে।

ছুটিতে যাবেন জাতীয় দলের কোচিং স্টাফের সদস্যরা। দুবাই থেকে যে যার মতো ছুটিতে যাবেন চন্ডিকা হাথুরুসিংহেরা। আগামী ১৯ জুলাই তাদের দেশে ফেরার কথা। 

গ্রুপপর্ব ও সুপার এইট মিলে বিশ্বকাপে বাংলাদেশ খেলেছে ৭টি ম্যাচ। গ্রুপপর্বে চারটির তিনটিতে জিতলেও সুপারএইটে বাংলাদেশ ছিল জয়হীন। আফগানদের বিপক্ষে সেমিফাইনালে ওঠার বড় সুযোগ হারিয়েছে, উল্টো হেরে বসেন শান্তরা।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়