ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

আইসিসির কাছে গুরুতর অভিযোগ আয়ারল্যান্ডের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ২৯ জুন ২০২৪   আপডেট: ১৬:০২, ২৯ জুন ২০২৪
আইসিসির কাছে গুরুতর অভিযোগ আয়ারল্যান্ডের

টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর শেষের দিকে। ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ফাইনাল দিয়ে পর্দা নামবে এই আসরের। এমন সময়ই কিনা আইসিসির কাছে গুরুতর অভিযোগ জানিয়েছে ক্রিকেট আয়ারল্যান্ড। তাদের অভিযোগ স্বাগতিকদের বিরুদ্ধে।

আইসিসির কাছে লিখিত অভিযোগে আয়ারল্যান্ড জানিয়েছে, তাদের জন্য সঠিক আবাসন ব্যবস্থা করা হয়নি। তারা গ্রুপ পর্বের চারটি ম্যাচই খেলেছে যুক্তরাষ্ট্রে। আইরিশদের অভিযোগ মতে, নিউ ইয়র্কে তাদের ঠিকমতো আপ্যায়ন করা হয়নি। 

আয়ারল্যান্ডের দাবি অনুযায়ী, নিউইয়র্কের লং আইল্যান্ডে নাসাউ কাউন্টি স্টেডিয়ামের কাছে প্রথমে থাকার কথা ছিল আয়ারল্যান্ড দলের। তবে টুর্নামেন্ট শুরুর দুই সপ্তাহ আগে টিম হোটেল পরিবর্তন করে ব্রুকলিনে নেওয়া হয়। স্টেডিয়াম থেকে হোটেলের দূরত্ব ছিল ৯০ মিনিটের মতো। দূরত্ব বেশি হওয়ায় দলের প্রস্তুতিতে ঝামেলা হয়েছে বলে জানায় আয়ারল্যান্ড। 

ভারত, পাকিস্তান, যুক্তরাষ্ট্র, কানাডা—এবারের বিশ্বকাপে ‘এ’ গ্রুপে এই চার দলের বিপক্ষে খেলেছে আয়ারল্যান্ড। তবে একটা ম্যাচও জিততে পারেনি আইরিশরা। তিনটা ম্যাচ হেরেছে এবং খারাপ আবহাওয়ার কারণে বাতিল হয়েছে একটি ম্যাচ।

এর আগে লজিস্টিক্যাল সমস্যা নিয়ে অভিযোগ করেছিলো শ্রীলঙ্কাও। তারাও থেকেছে স্টেডিয়াম থেকে ৯০ মিনিটের মতো দূরত্বে। ফলে লঙ্কানদের ফ্লাইটের সমস্যায় পড়তে হয়েছে অনেক। 

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়