ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

উড়ে গেল জ্যামাইকা, গ্রুপ চ্যাম্পিয়ন ভেনেজুয়েলা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ১ জুলাই ২০২৪   আপডেট: ১০:৫৩, ১ জুলাই ২০২৪
উড়ে গেল জ্যামাইকা, গ্রুপ চ্যাম্পিয়ন ভেনেজুয়েলা

প্রথম দুই ম্যাচ জিতে আগেই কোয়ার্টার ফাইনালের পথে পা রেখেছিল ভেনেজুয়েলা। জ্যামাইকার বিপক্ষে তাদের ম্যাচটা ছিল স্রেফ আনুষ্ঠানিকতার। এমন ম্যাচেও দাপট নিয়ে খেললো তারা। তাতে ৩-০ গোলের ব্যবধানে বড় জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে পা রাখলো লাতিন দলটি।

ম্যাচের শুরু থেকে দাপট দেখিয়ে খেলতে থাকে ভেনেজুয়েলা। একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে সুযোগ তৈরী করে। পুরো সময়টাই ভেনিজুয়েলার আক্রমণ সামলে গেছে জ্যামাইকা। তবে গোলের দেখা পাচ্ছিলো না ভেনেজুয়েলা। প্রথমার্ধে গোল ছাড়াই বিরতিতে যায় তারা।

দ্বিতীয়ার্ধেও একই ধার বজায় রেখে খেলতে থাকে ভেনেজুয়েলা। এবার আর কোনো মিস হয়নি। শুরুতেই ডেডলক ভাঙেন এডুয়ার্ড বোলো। ৪৯ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন তিনি। এরপর ৫৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সলোমন র‍্যান্ডন। ২-০ গোলে এগিয়ে গিয়ে জয় তখন অনেকটাই নিশ্চিত ভেনিজুয়েলার।

৮৫ মিনিটে জ্যামাইকার কফিনে শেষ পেরেক ঠুকেন এরিক রামিরেজ। তৃতীয় গোল করে ভেনিজুয়েলার বড় জয় নিশ্চিত করেন তিনি। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ভেনিজুয়েলা। ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই কোয়ার্টার ফাইনালে গেল তারা। কোয়ার্টারে তাদের প্রতিপক্ষ কানাডা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ