ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পর্দা উঠছে এলপিএলের, সুযোগের অপেক্ষায় দুই বাংলাদেশি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ১ জুলাই ২০২৪   আপডেট: ১৫:০৬, ১ জুলাই ২০২৪
পর্দা উঠছে এলপিএলের, সুযোগের অপেক্ষায় দুই বাংলাদেশি

পর্দা উঠতে যাচ্ছে শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল)। আজ রাতে আসরের প্রথম ম্যাচে মাঠে নামার সুযোগ থাকছে মোস্তাফিজুর রহমান ও তাওহীদ হৃদয়ের। আসরের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামছে তাদের দল ডাম্বুলা সিক্সার্স। 

আজ সোমবার (১ জুলাই) বাংলাদেশ সময় রাত ৮টায় ক্যান্ডি ফ্যালকন্স ও ডাম্বুলা সিক্সার্সের লড়াই দিয়ে পর্দা উঠবে এবারের আসরের। ডাম্বুলার তুলনায় ভালোই শক্তিশালী ফ্যালকন্স। তাদের দলে আছেন আন্দ্রে ফ্লেচার, ওয়ানিন্দু হাসারাঙ্গা ও দাসুন শানাকারার মতো তারকারা। 

এই আসরে এবার মোস্তাফিজ ও তাওহীদের সঙ্গে খেলতে গিয়েছেন তাসকিন আহমেদও। তাসকিন মাঠ মাতাবেন কলম্বো স্ট্রাইকার্সের হয়ে। প্রথমবারের মতো কোনো বিদেশি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-২০ টুর্নামেন্ট খেলার সুযোগ পেলেন তাসকিন। 

গত আসরে জাফনা কিংসের হয়ে খেলেছিলেন তাওহিদ হৃদয়। ৬ ইনিংসে ৩৮.৭৫ গড় আর ১৩৫.৯৬ স্ট্রাইক রেটে তিনি করেছিলেন ১৫৫ রান। তার দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান ছিল তার। সর্বোচ্চ রান করা শোয়েব মালিক তার চেয়ে ৫ রান এগিয়ে ছিলেন।

এবার তাওহীদ দল বদলে তৌডাম্বুলা সিক্সার্সের হয়ে। তার সতীর্থ হিসেবে থাকছেন স্বদেশী মোস্তাফিজুর রহমান। বাঁহাতি এ পেসার প্রথমবারের মতো খেলতে যাচ্ছেন এ লিগে। এলপিএলে খেলতে রোববার বাংলাদেশের তিন ক্রিকেটার একসঙ্গেই শ্রীলঙ্কায় পৌঁছেছেন। 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়