ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

এলপিএলে ৩ ওভারে মোস্তাফিজের ৪৪, হৃদয়ের ১

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৪, ২ জুলাই ২০২৪  
এলপিএলে ৩ ওভারে মোস্তাফিজের ৪৪, হৃদয়ের ১

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) শুরুটা ভুলে যেতে চাইবেন মোস্তাফিজুর রহমান-তাওহীদ হৃদয়। লিগের প্রথম ম্যাচে খেলতে নেমে দুজনেই ব্যর্থ হয়েছেন, সঙ্গে ডাম্বুলা সিক্সার্স হেরেছে বড় ব্যবধানে।

সোমবার রাতে পাল্লেকেল্লেতে ক্যান্ডি ফ্যালকন্সের মুখোমুখি হয় ডাম্বুলা। মোস্তাফিজদের উড়িয়ে ঘরের মাঠে দারুণ শুরু করেছে ক্যান্ডি। আগে ব্যাটিং করে ডাম্বুলা ১৭৯ রান তোলে। ১৭.২ ওভারে মাত্র ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ক্যান্ডি।

ডাম্বুলার ১৭৯ রানে হৃদয়ের অবদান মাত্র ১। দাসুন শানাকার বলে এলবিডব্লউ হন তিনি। তার আউটে মাত্র ২৫ রানে ৪ উইকেট হারায় ডাম্বুলা। এরপর মার্ক চাপম্যান ৯১ ও বিক্রমাসিংহের ৬২ রানে চ্যালেঞ্জিং স্কোর গড়ে ডাম্বুলা।

তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারায় ক্যান্ডি। দ্বিতীয় বলে আন্দ্রে ফ্লেচারকে ফেরান নুয়ান থুসারা। সেই ধাক্কা সামলে না উঠতে মোস্তাফিজের আক্রমণ। মোহাম্মদ হারিসকে ফেরান তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি ক্যান্ডিকে। তবে মোস্তাফিজ যেন ছন্নছাড়া।

ক্যান্ডির ব্যাটারদের আক্রমণে বোলিং কোটাও পূরণ করতে পারেননি। ৩ ওভারে খরচ করেন ৪৪ রান। ছক্কা হজম করেন ৪টি, চার ৩টি!  ক্যান্ডির হয়ে সর্বোচ্চ ৬৫ রান করেন দীনেশ চান্ডিমাল। শেষ দিকে অ্যাঞ্জেলা ম্যাথুস ২০ বলে ৩৭ ও দাশুন শানাকা ১৫ বলে ৪৬ রান করে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। মাঝে কামিন্দু মেন্ডিস ২০ বলে ২৭ রান করেন। 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়