ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

কোয়ার্টার ফাইনালে খেলবেন কি মেসি?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৮, ৩ জুলাই ২০২৪  
কোয়ার্টার ফাইনালে খেলবেন কি মেসি?

কোপা আমেরিকার গ্রুপ পর্বের ম্যাচে তিনটিতেই জিতেছে আর্জেন্টিনা। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে তারা গেছে কোয়ার্টার ফাইনালে। বাংলাদেশ সময় আগামী শুক্রবার ‘বি’ গ্রুপ রানার্সআপ ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। 

এই ম্যাচে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসিকে পাওয়া যাবে কিনা তা নিয়ে শঙ্কা এখনো কাটেনি। গ্রুপ পর্বের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে পুরোটা সময় বেঞ্চে ছিলেন মেসি। দ্বিতীয় ম্যাচে চিলির বিপক্ষে খেলার সময় ডানপায়ের ঊরুতে চোট পান। 

এরপর থেকে মাঠের বাইরে ছিলেন তিনি। তবে আশার কথা, কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে সোমবার অনুশীলন করেছেন মেসি। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন জানিয়েছে, বেশ কিছু ‘কাইনেসিওলজি সেশন’ করার অনুশীলন করেন তিনি। কিন্তু তারপরও ইকুয়েডরের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা রয়ে গিয়েছে বলে জানিয়েছেন আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। 

এই ম্যাচে বেশ আত্মবিশ্বাসী থাকার কথা কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়নদের। মূল আসর শুরুর আগে ইকুয়েডরের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। সেই ম্যাচে তারা জিতেছিল ১-০ ব্যবধানে। আর এর আগে ১১ বারের মোকাবেলায় কখনোই হারতে হয়নি তাদের। ফলে মেসিকে ছাড়া মাঠে নামলেও আর্জেন্টিনার ভয়ের কোনো কারণ থাকার কথা না। 

আশা করা হচ্ছে চোট কাটিয়ে মাঠে ফিরবেন মেসি। পুরো ম্যাচের জন্য না পেলেও কিছু সময়ের জন্য হয়তো তাকে পাওয়া যাবে। মেসি যদি শেষ পর্যন্ত শুরুর একাদশে না থাকেন, তবে তার জায়গায় ডি মারিয়া হয়তো শুরু থেকেই মাঠে থাকবেন। টিওয়াইসি তাদের প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়