ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

কোয়ার্টার ফাইনালে ভিনিসিউসকে ছাড়াই খেলতে হবে ব্রাজিলকে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ৩ জুলাই ২০২৪   আপডেট: ০৯:৫২, ৩ জুলাই ২০২৪
কোয়ার্টার ফাইনালে ভিনিসিউসকে ছাড়াই খেলতে হবে ব্রাজিলকে

কলম্বিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করে কোপা আমেরিকার ৪৮তম আসরের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিল। রোববার (০৭ জুলাই) শেষ আটে তাদের প্রতিপক্ষ উরুগুয়ে। যারা ‘সি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে এসেছে। কিন্তু গুরুত্বপূর্ণ এই ম্যাচে ভিনিসিউস জুনিয়রের মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে পাবে না ব্রাজিল।

বাংলাদেশ সময় আজ বুধবার সকালে কলম্বিয়ার বিপক্ষে তিনি একটি হলুদ কার্ড দেখেন। এবারের আসরে এটা ছিল তার দ্বিতীয় হলুদ কার্ড। সে কারণে পরের ম্যাচে তিনি নিষিদ্ধ হয়েছেন।

এদিন ম্যাচের সপ্তম মিনিটে হামেস রদ্রিগেজকে ট্যাকল করতে গিয়ে হলুদ কার্ড দেখেন এবং কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যান ভিনি। তবে ব্রাজিল যদি উরুগুয়েকে হারিয়ে সেমিফাইনালে উঠতে পারে তাহলে খেলতে পারবেন রিয়াল মাদ্রিদের হয়ে খেলা এই স্ট্রাইকার।

কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের ১২ মিনিটে রাফিনহা ফ্রি কিক থেকে অসাধারণ গোল করে এগিয়ে নেন ব্রাজিলকে। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+২) কলম্বিয়ার ড্যানিয়েল মুনোজ গোল করে সমতা ফেরান। সেই সমতা নিয়ে শেষ হয় ম্যাচ। ব্রাজিল ৩ ম্যাচ থেকে ৫ পয়েন্ট ও কলম্বিয়া ৭ পয়েন্ট নিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়